‘ভুয়া সংসদ সদস্য’র গাড়িতে ফেনসিডিল-ইয়াবা

নিউজটি শেয়ার লাইক দিন

ডেস্ক নিউজ:বাংলাদেশ জাতীয় সংসদ এর লোগো লাগানো একটি প্রাইভেট কারে ভুয়া সংসদ সদস্য সেজে বিপুলপরিমাণ মাদক পাচার করা হচ্ছে- এমন একটি গোপন তথ্য পায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১১। আর সেই গোপন তথ্যের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানাধীন মাজার বাসস্ট্যান্ড (শেখেরচর বাবুরহাট) এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান চালায় র‍্যাবের একটি বিশেষ আভিযানিক দল। এর পর সন্দেহজনক প্রাইভেট কারটি তল্লাশি করে ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সেই সঙ্গে আটক করা হয় দুই মাদক কারবারিকে। এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো মো. ওয়াসিম মিয়া (৩২) ও মো. রুহুল আমিন (৩২)। তাদের বাড়ি যথাক্রমে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানাধীন টেকানগরে ও ঠাকুরগাঁও জেলার সদর থানাধীন জাহানপাড়ায়। গাড়ি তল্লাশিকালে ওয়াসিম নিজেকে একটি নির্দিষ্ট এলাকার সংসদ সদস্য পরিচয় দেয় ও রুহুল আমিন নিজেকে সংসদ সদস্যের চালক হিসেবে পরিচয় দেয় এবং গাড়ি তল্লাশিতে বাধা সৃষ্টি করে।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানায়, তারা প্রাইভেট কারে জাতীয় সংসদের লোগো ব্যবহার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে দীর্ঘদিন ধরে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এটা তাদের একমাত্র পেশা। তাদের বিরুদ্ধে নরসিংদী জেলার মাধবদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *