বেনাপোলে বিদেশী মদসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৯ আসামি গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর পোর্ট থানার অধিভুক্ত এলাকাগুলোতে পৃথক পৃথকভাবে অভিযান চালিয়ে পুলিশ ৬ বোতল বিদেশি মদ সহ ৯ জন গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামিকে গ্রেফতার করেছে।

রোববার দুপুর (৮ই ও ৯ই জানুয়ারি ২০২৩) থেকে সোমবার সকাল ১০টা পর্যন্ত বেনাপোল পোর্ট থানার এলাকাগুলোতে অভিযান চালিয়ে তাদের আটক করেন পোর্ট থানার পুলিশ।

গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামীরা হলেন,১। বেনাপোল সাদিপুর পশ্চিমপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে রাকিবুজ্জামান ওরফে দিপু (১৯), ২। বেনাপোল কাগমারী এলাকার রুহুল আমিনের ছেলে হাবিবুর রহমান  ওরফে আবু বকর সিদ্দিক (১৮), ৩। বেনাপোল কাগমারী এলাকার মুসা করিমের ছেলে আশিক হোসেন ওরফে আশিকুর (১৯),  ৪। বেনাপোল দক্ষিণ বারপোতা গ্রামের মৃত মোসলেম আলী ছেলে মোঃ সৈয়েদুল ইসলাম খোকন, ৫। বেনাপোল তালসারি দিঘীরপাড় এলাকার মৃত আমজাদ মোড়লের ছেলে আনিচুর রহমান (৪০), ৬। বেনাপোল কাগমারী হঠাৎ পাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে শাহ আলম, ৭। বেনাপোল বারোপাতা গ্রামের আলী হোসেনের ছেলে আব্দুল্লাহ, ৮। বেনাপোল শিকড়ী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মুশারেফ হোসেন ঘেনা ও ৯। বেনাপোল দিঘীরপাড় এলাকার আব্দুর রহমানের ছেলে রাসেল (২২)।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল ভূঁইয়া বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা সবাই আদালতের গ্রেপ্তার পরোনাভুক্ত আসামি। তারা দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আত্মগোপনে ছিলো। যশোর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের নির্দেশে গতকাল রোববার দুপুর থেকে সোমবার সকাল ১০ টা পর্যন্ত বেনাপোল পোর্ট থানার অধিভুক্ত এলাকাগুলোতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময়ে তাদের একজনের কাছ থেকে ছয় বোতল বিদেশি মদও উদ্ধার করা হয়। দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *