বেনাপোলে ট্রাক শ্রমিকদের মাঝে মাস্ক বিতরণ

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি ঃযশোরের বেনাপোল স্থলবন্দরে আমদানী,রপ্তানী পণ্যবাহী ভারত ও বাংলাদেশী ৫ শতাধিক ট্রাক চালক,শ্রমিক ও পথচারীদের মাঝে মাাস্ক বিতরণ করেছেন যশোর জেলা ঝিকরগাছা ট্রাক,ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের সদস্যরা।সোমবার(২৪ আগস্ট) দুপুরে বেনাপোল বন্দরের বাইপাস সড়কে শ্রমিক ও পথচারীদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।

যশোর ঝিকরগাছা ট্রাক,ট্যাংক লরী শ্রমিক ইউনিয়নের বেনাপোল শাখার সভাপতি শহিদুল ইসলাম জানান, বেনাপোল বন্দর দিয়ে প্রতিদিন প্রায় ৪ শতাধিক ট্রাক পণ্য নিয়ে ভারত থেকে বেনাপোল বন্দরে আসে। বেনাপোল বন্দর থেকেও রফতানি পণ্য নিয়ে দেড় শতাধিক ট্রাক যাচ্ছে ভারতের পেট্রাপোল বন্দরে। এসব চালকদের করোণা ঝুকি এড়াতে তাদের মাঝে এই মাস্ক বিতরণ করা হয়। আগামীতে তাদের এই সেবা কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

ভারতীয় ও বাংলাদেশি ট্রাক চালকেরা জানান, করোনার সময়ে বেনাপোল বন্দরে শ্রমিক সংগঠনের পক্ষ্য থেকে তাদের মাঝে এ ধরণের মানবিক সহযোগীতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,যশোর জেলা ঝিকরগাছা ট্রাক ট্রাংক লরী শ্রমিক ইউনিয়নের বেনাপোল শাখার সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও সহ সাধারণ সম্পাদক বাবলুর রহমান বাবু।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *