পিবিআই পুলিশ পরিচয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি, নারীসহ দুই প্রতারক গ্রেপ্তার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:পুলিশ ব্যুরো অব (ইনভেস্টিগেশন) পিবিআই) পরিচয় চাঁদা দাবির অভিযোগে নারীসহ দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল(২৯শ সেপ্টেম্বর) রাত তিনটার দিকে পিবিআই এর এসআই ডিএম নুর জামাল হোসেন, এসআই, স্নেহাশিস দাশ, এসআই গোলাম আলীর নেতৃত্বে একটি দল দল ফরিদপুরের মাদারীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, ফরিদপুর জেলার মাদারীপুর উপজেলার মহিষেরচর এলাকার এজাজুল হকের মেয়ে খাদিজা(৩৮) ও সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার শ্রীরামপুর এলাকার রবিউল ইসলামের ছেলে আহসান হাবিব (৩৫)। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিবিআই এর পরিচয় দিয়ে চাঁদা দাবীর বিষয়টি স্বীকার করেছেন বলে জানান পিবিআই এর যশোর জেলা ইউনিট ইনচার্জ পুলিশ সুপার রেশমা শারমিন।

 

রেশমা শারমিন বলেন, পিবিআই এর পরিচয় দিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে যশোর শার্শা উপজেলার সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম গত ২৮ এ সেপ্টেম্বরে শার্শা থানায় একটা অভিযোগ দায়ের করেন। বিষয়টি তদন্ত করে যশোর পিবিআই জানতে পারে ফরিদপুরের একটা প্রতারক চক্র এ ঘটনায় জড়িত। একপর্যায়ে গতকাল রাত তিনটার দিকে সেখানে অভিযান চালিয়ে এক নারীসহ দুই প্রতারককে আটক করা হয়। তাদের বিরুদ্ধে চাঁদাবাজি ও প্রতারণার পৃথক দু’টি মামলা দেওয়া হয়েছে। আগামীকাল তাদের আদালতে হাসন্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *