নারী নারকেল গাছে,৩ ঘন্টা পরে নামালো ফায়ার সার্ভিস কর্মীরা

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুরে এক মধ্যবয়সী শাহিনা খাতুন (৩০) নামে এক নারী হঠাৎ রাতে শাড়ি পড়ে নারকেল গাছে মাথায় উঠে পড়েছিল।তিন ঘন্টা পরিবারের লোকজন চেষ্টা করেও তাকে নিচে নামাতে পারেননি। সবশেষে ফায়ার সার্ভিস কর্মীদের ফোন দিলে রাত সাড়ে নটার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে নারকেল গাছ থেকে নিচে নামান। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বেগমপুর গ্রামে। শাহিনা খাতুন ওই গ্রামের হাসান আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, শাহিনা মাঝেমধ্যে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। সে এলাকায় কবিরাজিও করেন।বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে ওই গৃহবধূকে পরিবারের লোকজন বাড়িতে না দেখে খোজাখুঁজি শুরু করেন। রাত ৭ টার দিকে এলাকাবাসী একটি নারকেল গাছে ওই নারীকে দেখতে পেয়ে তার পরিবারের লোকজনকে খবর দেন। পরিবারের লোকজন তাকে নামাতে ব্যর্থ হয়।

রাত ৯ টার দিকে মহেশপুর ফায়ার সার্ভিসে ফোন করলে কার সার্ভিস টিম এসে তাকে নামায়।

ফায়ার সার্ভিস টিমের সদস্য নজরুল ইসলাম বলেন, স্থানের মাধ্যমে জানা গেছে ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। অনেকে বলেছে তার নাকি জিনের সমস্যা আছে। মাঝেমধ্যে তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান। তবে নারকেল গাছে ওঠার ঘটনাটি এই প্রথম। স্থানীয়রা প্রথমে নিজের ওই নারীকে নারকেল গাছ থেকে নামানোর চেষ্টা করেছে। কিন্তু না পেরে পরে আমাদেরকে ফোন দেয়। আমরা রাত সাড়ে নটার দিকে ঘটনাস্থলে গিয়ে মই ব্যবহার করে ওই নারীকে নারকেল গাছ থেকে নামিয়েছি। তবে ওই নারী এখন সুস্থ স্বাভাবিক আছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *