দিনাজপুরে বিএসএফের গুলিতে রাখালের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

দিনাজপুর সংবাদদাতা: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমতলী সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে মঞ্জুরুল ইসলাম (২৩) নামে এক রাখালের মৃত্যু হয়েছে।

বুধবার সকালে চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ বা বিজিবি ঘটনাস্থলে পৌঁছানোর আগেই যুবকের মরদেহ পরিবারের লোকজন উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

পরে বাড়িতেই মরদেহের সুরতহাল করে পুলিশ। নিহতের শরীরে চারটি গুলির চিহ্ন পাওয়া গেছে বলে জানান ওসি।

নিহত মঞ্জুরুল ইসলাম (২৩) উপজেলার শাহাপুর পাথারীপুর গ্রামের মজিবর রহমানের ছেলে।

প্রাথমিকভাবে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, ওই যুবক গত রাতে গরু আনতে ভারতে যায়। ভোররাতে আমতলী সীমান্তের শাহাপুর কুমারপাড়া সীমান্তের ৩০৫/৩০৬ সাব পিলারের কাছে বাংলাদেশে প্রবেশের সময় বিএসএফের গুলিতে সেই ঘটনাস্থলে নিহত হয়। সকালে স্থানীয়দের মাধ্যমে পরিবারের লোকজন মৃত্যুর দেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

দিনাজপুর ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলমগীর কবির বলেন, “আমতলী সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে গুলিবিদ্ধ এক যুবকের লাশ পাওয়া গেছে বলে আমরা জানতে পেরেছি। তবে তিনি বিএসএফের গুলিতে নিহত কিনা তা আমরা নিশ্চিত নই। এ বিষয়ে অনুসন্ধান চালানো হচ্ছে এরপরেই প্রকৃত ঘটনা বলা যাবে বলে তিনি জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *