তিশার নাটকের শুটিংয়ে বখাটেদের হামলা

নিউজটি শেয়ার লাইক দিন

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তানজিন তিশা ও মুশফিক ফারহান অভিনীত নাটকের শুটিং টিমের ওপর হামলা করেছে বখাটেরা।

সোমবার (১৩ জুন) সন্ধ্যায় শুটিং চলাকালে স্পট থেকে বাইরে বের হতে বলায় বাগবিতণ্ডার জেরে হামলা চালায় ১৫-২০ জনের একটি বখাটে দল।হামলায় নাটকের প্রযোজকসহ চারজন আহত হয়েছেন।

আহতরা হলেন-প্রযোজক সৌরভ, সহকারী পরিচালক সবুজ ইশতিয়াক, অভিনেতা কন্ডাল বিশ্বাস ও অংকন।

নাটকের আর্ট ডিরেক্টর নাজিরী সাগর বলেন, ‘মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ১১ জুন থেকে ১৩ জুন অভিনেতা মুশফিক ফারহান ও অভিনেত্রী তানজিন তিশা অভিনীত নাটকের শুটিং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে করা হয়। এ সময়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল, একাডেমিক ভবন, ক্যাফেটেরিয়া, মুক্তমঞ্চসহ বিভিন্ন পয়েন্টে শুটিং হয়। শুটিংয়ের শেষ মুহূর্তে বহিরাগত দিঘুলিয়া এলাকার রনিসহ কিছু বখাটেকে শুটিং স্পট থেকে বের হতে বলা হয়। এতে ক্ষিপ্ত হয়ে বের হয়ে যায় রনি। পরে ১৫-২০ জনের বখাটেদের একটি দল বাইকে এসে ইটপাটকেল ও বেল্ট দিয়ে শুটিং টিমের ওপর হামলা চালায়। হামলায় আমাদের চারজন আহত হয়েছেন।’

তিনি আরও বলেন, ‘এই বিশ্ববিদ্যালয়ে শুটিংয়ে এসে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনেক সহযোগিতা পেয়েছি। যে কারণে আমাদের কাজ অনেক সহজ হয়েছে। আমাদের টিমের ওপর যারা হামলা করেছে তারা সবাই বহিরাগত ছিল। আমরা অনেক জায়গায় শুটিং করেছি কিন্তু এ জায়গায় এসে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার স্বীকার হতে হবে সেটা ভাবিনি।’

ঢাকায় গিয়ে সংবাদ সম্মেলনসহ নিরাপত্তার বিষয়ে যা যা করণীয় তা করা হবে বলেও জানান তিনি।

নাটকের শুটিংয়ের জন্য মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অবস্থান করছেন অভিনেতা মুশফিক ফারহান ও অভিনেত্রী তানজিন তিশাসহ পুরো টিম। এরই মধ্যে বিশ্ববিদ্যালয়ের হল, একাডেমিক ভবন, ক্যাফেটেরিয়া, মুক্তমঞ্চসহ বিভিন্ন পয়েন্টে নাটকের শুটিং হয়েছে। মঙ্গলবার শুটিং শেষ হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *