তথ্য পাচারের দায়ে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ গ্রেপ্তার

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি:,যশোর:: ভারতে তথ্য পাচারের দায়ে বেনাপোল ইমিগ্রেশনের সাবেক পুলিশের কনস্টেবল দেব প্রসাদ সাহাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার ঢাকার কর্মস্থল থেকে তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনী। এতথ্য নিশ্চিত করেছে বেনাপোল পোর্ট থানার অফিস ইনচার্জ (ওসি) মামুন খান জানান। গ্রেপ্তার দেব প্রসাদ সাহা ঢাকার উত্তরা ১ নম্বর আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কনস্টেবল পদে কমর্রত ছিলেন। আটক দেব প্রসাদ সাহা খুলনার তেরখাদা উপজেলা সদরের সুরেন্দ্রনাথ সাহার ছেলে।

২০১৪ সালের ২৭ ডিসেম্বর থেকে ২০১৮ সালের ১৭ অগাস্ট পর্যন্ত দেব প্রসাদ সাহা বেনাপোল ইমিগ্রেশনে পুলিশের কনস্টেবল হিসাবে কমর্রত ছিলেন। ওই সময় তার বিরুদ্ধে ভারতে তথ্য পাচারে অভিযোগ ওঠে।“সেই অভিযোগের তদন্ত চলাকালে তাকে ঢাকায় এপিবিএনে বদলি করা হয়। পরে তদন্তে তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।” এর পর তাকে ঢাকার কর্মস্থল থেকে বেনাপোল পোর্ট থানায় নেওয়া হয়। আদালতের হাজির করা হলে আগামী ১৯ ডিসেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।
বেনাপোল পোর্ট থানার অফিস ইনচার্জ (ওসি) মামুন খান জানান নোভা নিউজ২৪ ডটকমকে দেব প্রসাদকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকায় আটকের পর তাকে বেনাপোল পোর্ট থানায় পাঠানো হয়। এর পর তাকে আদালতে পাঠালে আদালত ১৯ই ডিসেম্বরে রিমান্ড শুনানির দিন ধার্য করেছে। রিমান্ড শুনানির পরই বিস্তার ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *