চোরাচালানী সিন্ডিকেট নিয়ে প্রতিবেদন প্রকাশ করায় সাংবাদিক তরিকুল ইসলাম মিঠুকে হত্যার হুমকি

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: বেনাপোল রেলস্টেশন ইমিগ্রেশন কাস্টমস ও ‘বেনাপোল বন্ধন এক্সপ্রেস’ট্রেন নিয়ে দফাই দাফাই কয়েকটি প্রতিবেদন প্রকাশ করেন দক্ষিণবঙ্গের শীর্ষ স্থানীয় অনলাইন পত্রিকা novanews24।

প্রতিবেদন প্রকাশের পরপরই কয়েক দফায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট চোরাচালান রোধে ও রেল স্টেশন থেকে সিন্ডিকেটের মূল হোতাদের বিতাড়িত করতে কঠোর অবস্থান গ্রহণ করেন। এমনকি দফায় দফায় প্রতিবেদন প্রকাশের পর দুই দফায় যৌথ বাহিনী সদস্যরা বেনাপোল রেল স্টেশন ও ‘বন্ধন এক্সপ্রেস ট্রেনটি’তে অভিযান চালিয়ে বিপুল পরিমাণের চোরাচালানী পণ্য আটক করে।

সাংবাদিককে হত্যার হুমকি দেওয়ার ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

এতে ক্ষিপ্ত হয়ে novanews24.com এর সম্পাদক তরিকুল ইসলাম মিঠুর উপরে রেলওয়ে ইমিগ্রেশন কাস্টমস সিন্ডিকেটের মূল হোতা মাদক সেবী বাবু গত ২৬ শে জানুয়ারি ২০২৩ (বৃহস্পতিবার) অতর্কিত হামলা করে ও হত্যার হুমকি দেয়। পরে স্থানীয়রা এগিয়ে আসলে পরে সে পালিয়ে যায়। দফায় দফায় চোরাচালান, দালাল সিন্ডিকেট ও ইমিগ্রেশন কাস্টমসের নানা অনিয়ম নিয়ে প্রতিবেদন প্রকাশ করায় চক্রটির বিপুল পরিমাণের আর্থিক ক্ষয়ক্ষতি হয়। যে কারণে সাংবাদিক তরিকুল ইসলাম মিঠুকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি ধামকি দিয়ে আসছে। বিষয়টি বেনাপোল পোর্ট থানার পুলিশের অফিসার ইনচার্জ কামাল ভূঁইয়া, জিআরপি পুলিশের ইনচার্জ কায়কোবাদ সহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীকে অবগত করা হয়েছে।

নিচে পূর্বে প্রকাশিত প্রতিবেদন গুলোর লিংক দেওয়া হল। প্রতিবেদন গুলো দেখতে লিংকগুলোতে ‘ক্লিক’ করুন।

আরো পড়ুন>>’বেনাপোল আন্তর্জাতিক এক্সপ্রেস’ এখন ‘চোরাচালানী এক্সপ্রেস’

 

আরো পড়ুন>>বিজিবি ধাওয়া দিয়ে কাস্টমসে ঢুকায়, কাস্টমস মজা করে খায়

 

আরো পড়ুন>>সিন্ডিকেটের কাছে জিম্মি বেনাপোল রেলস্টেশন কাস্টমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *