এনামুল হক বাবুল মনোনয়ন পাওয়ায় অভয়নগর-বাঘারপাড়ায় আনন্দের উচ্ছ্বাস

নিউজটি শেয়ার লাইক দিন

তরিকুল ইসলাম মিঠু, যশোর: যশোরের বাঘারপাড়াও অভয়নগর উপজেলার চার নাম্বার সংসদীয় আসন থেকে এনামুল হক বাবুল ফারাজী আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় দলীয় নেতাকর্মীদের মধ্যে আনন্দ উচ্ছ্বাস তৈরি হয়েছে।

রোববার (২৬ই নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি প্রকাশ হওয়ার সাথে সাথে নেতা, কর্মীও সমর্থকদের মধ্যে প্রাণচঞ্চল্য দেখা দেয়।

দলীয় মনোনয়নের খবর পাওয়ার সাথে সাথে রোববার বিকালে নওয়াপাড়ায় দলীয় নেতাকর্মীরা একটি আনন্দ মিছিল বের করে। আনন্দ মিছিলটা অভয়নগর নুরবাগ থেকে পাইলট স্কুল পর্যন্ত প্রদক্ষিণ করেন। এ সময়ে নেতাকর্মীরা একে অন্যকে মিষ্টিমুখও করান। অন্যদিকে মনোনয়ন পাওয়ার বিষয়টি প্রকাশ পাওয়ার সাথে সাথে বাঘারপাড়া উপজেলার সামনে থেকে থানা পর্যন্ত নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেন এবং একে অন্যের মিষ্টিমুখ করান।

দলীয় সমার্থক বিকাশ চন্দ্র জানান, তিনবারের এমপি রনজিত শুধু দুই হাতে করে টাকা কামাই করেছে। অভয়নগর ও বসুন্দিয়া এলাকার ভোট পেয়ে তিনি প্রতিবারে নির্বাচিত হয়েছেন। অথচ ভোটের পরে তিনি এ এলাকার দিকে ফিরেও দেখেনি। ফলে এলাকার মানুষের জীবন মানের ও রাস্তাঘাটের কোন উন্নয়ন হয়নি। আমরা আশাবাদী আমাদের প্রিয় নেতা দলের থেকে মনোনয়ন পেয়েছেন। তার হাত ধরেই বসুন্দিয়া ও অভয়নগরের উন্নয়ন হবে।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/11/IMG-20231126-WA0012.jpg

অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ মোল্যা নওয়াপাড়ায় মিষ্টি বিতরণ করেন। দেশনেত্রীর সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেয়ার জন্য কৃতজ্ঞতা ও প্রকাশ করেন তিনি।

অভয়নগর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহিরুল হক লিখন বলেন, এখনো আনুষ্ঠানিকতা করে আনন্দ উল্লাস করা হয়নি। তবে অভয়নগরবাসীর দীর্ঘদিনের চাওয়া-পাওয়া ছিল অভয়নগর থেকে দলের মনোনয়ন দেওয়া হোক। দলীয় মনোনয়ন পাওয়ার সাথে সাথে বিষয়টি অভয়নগর ও বাঘেরপাড়ায় জানাজানি হওয়ার সাথে সাথে নেতা কর্মী সমর্থকরা খন্ড খন্ড মিছিল নিয়ে রাস্তায় নেমে পড়ে এবং একে অপরকে মিষ্টিমুখ করান। তবে আমাদের নেতা ঢাকাতে আছেন। ঢাকা থেকে ফিরে আসলে আনুষ্ঠানিক আয়োজন করা হবে বলে তিনি জানান।

 

উল্লেখ্য এনামুল হক বাবুল অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং নওয়াপাড়ার সাবেক পৌর মেয়র। তিনি ও তার পরিবার একনিষ্ঠ আওয়ামী লীগ হিসেবে পরিচিত। তার বাবা মোকছেদ আলী ফারাজী দেশ স্বাধীনের আগে অভয়নগর উপজেলা আওয়ামী লীগের হাল ধরেন। ১৯৬৯ সাল থেকে টানা ২০০৩ সাল পর্যন্ত অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *