অপহৃত দুই ভারতীয় মুসলিম যুবকের অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে অপহৃত দুই মুসলিম যুবকের অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। রাজস্থান থেকে অপহৃত হওয়া দুই যুবকের মরদেহ মিলেছে আরেক রাজ্য হরিয়ানায়।

এনডিটিভির খবরে বলা হয়েছে, হরিয়ানার ভিওয়ানি জেলার এক গোশালায় তাদের অগ্নিদগ্ধ মরদেহ পাওয়া গেছে। প্রাথমিকভাবে তাদের শনাক্ত করা না গেলেও রক্তের দাগ ও অগ্নিদগ্ধ দেহের ফরেনসিক পরীক্ষার পর দুই যুবকে পরিচয় নিশ্চিত করে পুলিশ।

মৃতদের পরিবারের অভিযোগ, বজরং দল দু’জনকে পিটিয়ে খুন করেছে।

খবরে বলা হয়েছে, গত ১৬ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিল রাজস্থানের জুনাইদ ও নাসির। পরিবারের অভিযোগ, একটি চারচাকা গাড়িতে তাদের তুলে নিয়ে যাওয়া হয়েছিল। অভিযোগের আঙুল উঠেছে বজরং দলের দিকে।

তদন্তে নেমে হরিয়ানায় ক্যাম্প করে রাজস্থান পুলিশ। সেখানকার একটি গোশালা থেকে একটি পোড়া গাড়ি উদ্ধার করে তারা। গাড়ির ভিতর দুই অগ্নিদগ্ধের লাশ মেলে। কিন্তু পুড়ে যাওয়ার ফলে দেহ দু’টির অবস্থা এতটাই খারাপ হয়েছিল যে তাদের চিহ্নিত করা সম্ভব হচ্ছিল না। রক্তের নমুনা সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষার পর জানা যায় মৃত দুই যুবক জুনাইদ ও নাসির।

মরদেহ উদ্ধার প্রসঙ্গে ভরতপুর রেঞ্জের আইজি গৌরব শ্রীবাস্তব বলেন, ‘ফরেনসিক পরীক্ষায় জানা গেছে এসইউভি থেকে উদ্ধার হওয়া রক্তের নমুনা ও দেহ নাসির ও জুনাইদের। ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া রক্তের নমুনা ও মৃতদের পরিবারের রক্তের নমুনা মিলিয়ে দেখা হয়েছে।’

হরিয়ানা পুলিশের সঙ্গে যৌথভাবে অপরাধীদের শনাক্তে রাজস্থান পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে খবরে উল্লেখ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *