যশোরে মেসকাত হত্যা মামলার আসামী কুখ্যাত সন্ত্রাসী ড্রাইভার শাহীন গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরে মেসকাত হত্যার মামলার আসামী কুখ্যাত সন্ত্রাসী ড্রাইভার শাহীন হোসেন (৪৪) গ্রেফতার হয়েছে।

রোববার (১২ই মে) বিকাল সাড়ে তিনটার দিকে যশোর শংকরপুর এলাকা থেকে তাকে আটক করেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। সে সাতক্ষীরা জেলার ঝাউডাঙ্গা গ্রামের নূর মোহাম্মদের ছেলেও ও যশোর শংকরপুর জমাদার পাড়া বাবুলের বাসার ভাড়াটিয়া।

হত্যার বর্ণনার ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

উল্লেখ্য ২ মে ২০২৪ তারিখ সকাল সাড়ে ছয়টার দিকে জেলার মনিরামপুর রাজগঞ্জ জৌঁকার মাঠে ধান ক্ষেতে নিয়ে মেসকাতকে ঘুমের ট্যাবলেট খাইয়ে উপযুক্তপরি ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। ঘটনা পরের দিন নিহতের ভাই মনিরামপুর থানা একটি হত্যা মামলা দায়ের করেন। যশোরের পুলিশ সুপার মামলাটির তদন্ত ভার দেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের নিকটে। মামলাটি তদন্ত করে আসামিদের সনাক্ত করে এর আগেই মামলার দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় গোয়েন্দা পুলিশের সদস্যরা। গ্রেপ্তার এড়াতে মামলার প্রধান আসামী শাহীন আত্ম গোপনে চলে যান। একপর্যায়ে গতকাল বিকাল তিনটার দিকে গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মফিজের নেতৃত্বে যশোর শংকরপুর এলাকার অভিযান চালিয়ে তাকে আটক করেন। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীর উপর ভিত্তি করে বাসার পাশের একটি ড্রেনের ভিতর থেকে হত্যা কাজে ব্যবহৃত চাকুর উদ্ধার করেন।

 

যশোর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, গ্রেফতারকৃত শাহীন কুখ্যাত পেশাজীবী হত্যাকারী। এর আগেও সোহেল ও রাসেল নামে দুই যুবককে সে  হত্যা করে । ওই হত্যাকাণ্ডের ঘটনায় তার বিরুদ্ধে দু’টি মামলার রয়েছে। গ্রেফতারারের পর তাকে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *