যশোরে পৃথক অভিযানে অস্ত্র-গুলি ও ৭ কেজি গাঁজাসহ ৩ কারবারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে পৃথক দু’টি অভিযানে একটি ওয়ান স্যুটারগান পিস্তল,২ রাউন্ড গুলি ও ৭ কেজী গাঁজাসহ ৩কারবারী আটক হয়েছে।

শুক্রবার (২৭ই জানুয়ারি ২০২৩) বিকালে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল যশোর সদর উপজেলার শংকরপুর ও বেনাপোলের রায়পুর এলাকায় অভিযান চালিয়ে এসব আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য সহ আটক করেন।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/01/0272023193630.jpg

শুক্রবার বিকালে যশোর জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানানো হয়েছে, ২৬ই জানুয়ারি রাত সাড়ে দশটার দিকে ডিবির এসআই মো. শাহিনুরের নেতৃত্বে একটি টিম যশোর সদরের শংকরপুর বাস টার্মিনাল এলাকা থেকে শংকরপুর চাতালের মোড় রহিমার বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলামের ছেলে কবিরুল ইসলাম মিঠুকে (৩৩) ১টি ওয়ান স্যুটারগান ও ২ রাউন্ড গুলিসহ আটক করেছ।

অন্যদিকে ডিবির এসআই নিতাই চন্দ্র দাসের নেতৃত্বে একটি টিম যশোর বেনাপোলের রায়পুর থেকেওই দিন রাত সাড়ে চারটার দিকে ৭ কেজি গাঁজাসহ রায়পুরের বিল্লাল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম এবং ঘিবা গ্ৰামের শহিদুল সর্দারের ছেলে আহসান সর্দারকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে কোতোয়ালি ও বেনাপোল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল শনিবার তাদেরকে আদালতে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *