যশোরে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

মনিরামপুর প্রতিনিধি: যশোরের মণিরামপুরে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ৬ টার দিকে মণিরামপুর-ঝিকরগাছা সড়কের বাসুদেবপুর পট্টি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার মাহমুদকাটি গ্রামের মোমিন হকের ছেলে নূর মোহাম্মদ (৪০) ও রঘুনাথপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে সবুজ হোসেন (২৫)।

https://www.novanews24.com/wp-content/uploads/2024/02/1212024204754.jpg
প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় নূর মোহাম্মদ ও সবুজ হোসেন মোটরসাইকেল যোগে ঝিকরগাছা থেকে মণিরামপুরের দিকে আসছিলেন। মোটরসাইকেলটি বাসুদেবপুর পট্টি এলাকায় পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ঘটনাস্থলে নূর মোহাম্মদ মারা যান এবং গুরুত্বর আহত অবস্থায় সবুজ হোসেনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় পরীক্ষা-নিরীক্ষা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সবুজ হোসেনকে মৃত ঘোষনা করেন। নিহত সবুজ হোসেন পেশায় শ্রমিক ও নূর মোহাম্মদ রাজমিন্ত্রীর কাজ করতেন। স্থানীয়রা ঘাতক যশোর ট-৯০৪ নম্বরধারী ট্রাকটি আটক করেছে।

মণিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মেহেদী মাসুদ ট্রাক চাপাই দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *