যশোরে আগ্নে-অস্ত্র বিস্ফোরকসহ চার চরমপন্থি সন্ত্রাসী গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

যশোর প্রতিবেদক: যশোরের মনিরামপুরে একটি ওয়ান সুটারগান, একটি তাজা বোমাও প্রায় ২ কেজি বিস্ফোরকদ্রব্যসহ চার চরমপন্থী সন্ত্রাসী গ্রেফতার হয়েছে

মঙ্গলবার (৫ই ডিসেম্বর ২০২৩) রাতে জেলার মনিরামপুর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন, অভয়নগর উপজেলার ডহর মসিহাটি গ্রামের অখিল বিশ্বাসের ছেলে অমিতাভ বিশ্বাস (২৩), মনিরামপুর উপজেলার মহিষদিয়া গ্রামের প্রবীর মন্ডলের ছেলে প্রতাপ মন্ডল (২১), একই উপজেলার এলাকার নেহালপুর গ্রামের মশিয়ার গাজীর ছেলে জাহিদ হাসান (৩৬)ও মনিরামপুর উপজেলার মহিষদিয়া গ্রামের সুনীল ধরে ছেলে প্রান্ত ধর (১৯)।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুপণ কুমার সরকার বলেন, গ্রেফতারকৃতরা সবাই চরমপন্থী সংগঠনের সশস্ত্র সন্ত্রাসী। তাদের মধ্যে অমিতাভ বিশ্বাস অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের উত্তম মেম্বার হত্যা মামলাসহ দু’টি অস্ত্র মামলার আসামী। গতকাল রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি তারা মনিরামপুর এলাকায় সন্ত্রাসী কার্যকলাপে জন্য এক স্থানে জড়ো হয়েছে। এ সময়ে জেলা গোয়েন্দা শাখার এলআইসি দলের এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে এসআই আমিরুল ইসলাম, শফি আহমেদ রিয়েলের সমন্বয়ে একটি টিম সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময়ে তাদের কাছ থেকে একটি ওয়ান সুটারগান, একটি তাজা বোমাও প্রায় ২ কেজি বিস্ফোরকদ্রব্য জব্দ করেন। পরে তাদের বিরুদ্ধে আরেকটা মামলা দিয়ে বুধবার দুপুরে তাদের আদালত হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *