‌‘বাবা রেপিস্ট: মেয়েকেও ছাড়ে নাই’ লিখে ১০ তলা থেকে মেয়ের লাফ

নিউজটি শেয়ার লাইক দিন

ঢাকা অফিস: রাজধানীর দক্ষিণখান এলাকার একটি দশ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে এক বিশ্ববিদ্যালয় ছাত্রী (২২) আত্মহত্যা করেছেন। আত্মহত্যার আগে চিরকুটে ওই ছাত্রী তার মৃত্যুর জন্য নিজের বাবাকে দায়ী করেছেন।

শনিবার (২৩ আগস্ট) রাত ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণখান থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মৎ রেজিয়া খাতুন।

 

তিনি জানান, ওই শিক্ষার্থীর রেখে যাওয়া চিরকুটে লেখা, ‘আমার মৃত্যুর জন্য দায়ী আমার বাবা। একটা ঘরে পশুর সাথে থাকা যায়, কিন্তু অমানুষের সাথে না। একজন অত্যাচারী এবং রেপিস্ট যে কাজের মেয়েকেও ছাড়ে নাই। আমি তার করুণ ভাগ্যের সূচনা। ‘

জানা গেছে, বাসার ছাদ থেকে ওই ছাত্রী নিচে লাফিয়ে পড়ে আহত হন। পরে তার পরিবারের লোকজন মিরপুরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। পুলিশ বিকেল সাড়ে পাঁচটার দিকে তার মৃত্যু সংবাদ পায়।

স্থানীয়রা জানান, ১০ তলা ভবনের সাত তলায় পরিবারের সঙ্গে থাকতেন ওই ছাত্রী। তার রুমের বিছানার একটি বালিশের নীচ থেকে তার পরিবারের সদস্যরা নিহতের হাতের লেখার (প্রাথমিকভাবে প্রমাণিত) একটি চিঠি বের করে দেয়। সেই চিঠিতেই আত্মহত্যার জন্য বাবাকে দায়ী করেছেন ওই ছাত্রী। ঘটনার পরপরই তার বাবা পালিয়ে যান। এ নিয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

দক্ষিণখান থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মৎ রেজিয়া খাতুন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তার রুমে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে বাবাকে হত্যার জন্য দায়ী করা হয়েছে। ময়না তদন্তের পরে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *