হিজড়া লাভলী হত্যাকাণ্ডে জড়িত ৪ আসামি পিস্তল গুলিসহ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে বহুল আলোচিত হিজড়া লাভলী হত্যাকাণ্ডের মূল হোতা শাকিল পারভেজ (২১)সহ হত্যাকান্ডে জড়িত ৪ আসামিকে বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার হয়েছে। গ্রেপ্তারকৃত শাকিল যশোর সদর উপজেলার দোগাছিয়া এলাকার জিয়াউর রহমানের ছেলে। এ সময় তাদের কাছ থেকে ৫ রাউন্ড গুলি, তিন রাউন্ড গুলির বুলেট, একটি বার্মিজ চাকু, ও দুটি মোবাইল ফোন জব্দ করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

রোববার বেলা দেড়টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত জেলার যশোর সদর উপজেলার নারাঈলী   এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার  করেন যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা। হত্যাকাণ্ড পরিকল্পনাকারী আসামিস জিয়াউর পলাতক রয়েছে। গ্রেফতারকৃত অন্যান্য আসামিরা হলেন,২। যশোর সদর উপজেলার ঝাউদিয়া এলাকার সাহাজুল বিশ্বাসের ছেলে মেহেদী হাসান (১৯),৩। যশোর খোলাডাঙ্গা গাবতলা স্কুলের পিছনের ভাড়াটিয়া শেখ মুজিবর রহমানের সন্তান। তার স্বামী জিয়াউর রহমান, তার স্থায়ী ঠিকানা চাঁদপুর জেলার মতলব উপজেলার কালিকাপুর এলাকায়। ৪। যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা গাবতলা স্কুলের পাশে লাল মিয়ার সন্তান সেলিম @ তৃতীয় লিঙ্গ (হিজড়া) সেলিনা (৪৫)। তার স্বামী-সুজন হোসেন একি এলাকার বাসিন্দা।

যশোর জেলা গোয়েন্দা অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার, নিহত লাভলীর ভাই রোববার সকালে মামলা দায়েরের পর যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক শেখ শাহিনুর রহমানের সহযোগীতায় ডিবি’র এসআই মফিজুল ইসলাম একটি চৌকস টিম নিয়ে যশোর শহরের হাশিমপুর, দোগাছিয়া, ঝাউদিয়া, নারাঙ্গালী, ধর্মতলা এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হিজড়াদের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছেন বলে জানান।

 

উল্লেখ্য, গতকাল শনিবার সকাল সাড়ে আটটার দিকে যশোর জেলার সদর উপজেলার ৮নং দেয়াড়া নারাঙ্গালী যশোর-ছুটিপুরগামী রাস্তার উপর তৃতীয় লিঙ্গের আঃ কাদের @ লাভলী (৩০) নৃশংসভাবে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত লাভলী যশোর ধর্মতলা এলাকার -মৃত আঃ করিম বিশ্বাসের সন্তান। লাভলী ধর্মতলা ফারুকের বাড়ীর ভাড়াটিয়া। শনিবার সকাল সাড়ে আটটার দিকে  দুস্কৃতকারীরা নারাঙ্গালী বাজার এলাকায় লাভলীর গতিরোধ করে গুলি করে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়। পরে তাকে এলোপাতাড়ি শরীরের বিভিন্ন স্থানে চাকু দ্বারা আঘাত করেও গলায় পোচ মেরে রক্তাক্ত করে ফেলে রেখে মটরসাইকেল যোগে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ওই ঘটনায় লাভলীর ভাই রোববার সকালে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এক পর্যায়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা দুপুরে অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *