হাসপাতাল থেকে পালিয়ে করোনা রোগীর গলায় রশি দিয়ে আত্মহত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক:রাজধানীর  আদাবরে হাসপাতাল থেকে পালিয়ে আসা করোনা পজিটিভ এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আব্দুল মান্নান খন্দকার (৪১)। পুলিশ ধারণা করছে, গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।শনিবার (২০ জুন) সকালে আদাবর ১৭/১৮ হোসেন হাউজিংয়ের সেনসেশন অ্যাপার্টমেন্টের পাশে কাঁঠাল গাছ থেকে ঝুলন্ত অবস্থায় আব্দুল মান্নানের মরদেহ উদ্ধার করা হয়।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মোমিন জানান, আবদুল মান্নান করোনায় আক্রান্ত হয়ে ১৫ জুন মুগদা হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে গতকাল শুক্রবার (১৯ জুন) রাতে পালিয়ে এসেছেন। এরপর সকালে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, তার স্ত্রী ও এক ছেলে করোনায় আক্রান্ত। তারা ওই বাসাতে আইসোলেশনে আছেন।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান এসআই আব্দুল মোমিন।

আব্দুল মান্নানের শ্যালক মুসা আজাদি বলেন, ‘দুলাভাইয়ের করোনা শনাক্ত হওয়ার পর গত ১৫ জুন মুগদা মেডিক্যালে ভর্তি করানো হয়। এর দুইদিন আগে রেজাল্ট পজিটিভ আসে। ১৯ তারিখ রাত সাড়ে ১০টার দিকে উনি মেডিক্যাল থেকে পালিয়ে আসেন। আপার সঙ্গে উনার রাতে কথা হয়েছিল। সাড়ে ১০টার দিকে দুলাভাই আপাকে কল করেন।

তিনি বলেন, আমিতো একটু আগে মরে যাইতে লাগছিলাম। প্রচণ্ড কষ্ট হইছে। কী হয়েছিল জানতে চাইলে কল কেটে ফোন বন্ধ করে দেন। রাতে আপা আমাকে ফোন করে জানান। কিন্তু তখন আর হাসপাতালে খোঁজ নিতে পারিনি। সকালে হাসপাতালে গিয়ে খবর পাই উনি সেখান থেকে পালিয়েছেন। এর মধ্যে জানতে পারি আপা-দুলাভাই যে বাসায় থাকতেন তার পেছনে একটি গাছে ঝোলানো অবস্থায় দুলাভাইকে পাওয়া গেছে।’

মুসা আজাদি জানান, আব্দুল মান্নানের স্ত্রী মমতা খাতুন ও তাদের দুই সন্তান করোনা পজিটিভ। তারা বাসাতে আইসোলেশনে আছেন। তাদের গ্রামের বাড়ি কুড়িগ্রামের ফুলবাড়িতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *