যশোরে সেনা সদস্য হত্যা চেষ্টার প্রধান আসামি কামরুল নড়াইলে গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে সাবেক সেনা সদস্য হত্যা চেষ্টার মামলার প্রধান আসামী কামরুল ইসলাম নড়াইলে গ্রেপ্তার হয়েছে

বৃহস্পতিবার রাত ২টার দিকে নড়াইলের কালিয়া উপজেলার যাদবপুর গ্রামে অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস দল তাকে গ্রেফতার করেন। কামরুল যশোর সদর উপজেলার নুরপুর গ্রামের মোদাচ্ছের বিশ্বাসের ছেলে।

যশোর জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ৮ই এপ্রিল রাত ৯ টার দিকে যশোর পালবাড়ি এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্টানে সাবেক সেনা সদস্য আনোয়ার হোসেনকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করেন কামরুল ইসলাম ও তার কিশোর গ্যাং এর সদস্যরা। এ সময়ে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। দুদিন চিকিৎসার পর কামরুল ইসলামসহ অজ্ঞাতনামা আরো বেশ কয়েকজন কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন আনোয়ার হোসেন । মামলার পরের দিনই যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা এ ঘটনায় জড়িত আরও ছয় আসামিকে আটক করে। পরে মিশনে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। আটকৃতদের মধ্যে পাঁচ আসামি আদালতে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দেন। জবানবন্দিতে তারা জানায় মুলত কামরুলের নির্দেশেই এ হত্যা চেষ্টার ঘটনা ঘটেছিলো।

 

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, মামলাটি গুরুত্বপূর্ণ হওয়ায় মামলাটি তদন্তের দায়িত্ব ভার দেন যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপরে। এরপর আমার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের সদস্যরা ব্যবসা প্রতিষ্ঠানের সিসি ফুটেজ দেখে প্রথমে সন্ত্রাসীদের চিহ্নিত করে। এক পর্যায়ে যশোর, ঝিনাইদহ কালিগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ৬ কিশোর গ্যাংয়ের সদস্যকে আটক করা হয়। গতকাল রাতে জানতে পারি হত্যার পরিকল্পনার মূল হোতা কামরুল ইসলাম নড়াইলে আত্মগোপন করে আছেন। রাত দুইটার দিকে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আগামীকাল তাকে আদালত হস্তান্তর করা হবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *