যশোরে সন্ত্রাসী হামলায় যুবক গুরুতর যখম

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বারান্দিপাড়ারপ একাধিক মামলার আসামি,  চিহ্নিত সন্ত্রাসীও মাদক ব্যবসায়ী সম্রাট মনিরুজ্জামান ওরফে কসাই মনিরের সন্ত্রাসী হামলায় আবিদ হাসান (৩৫) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে।

গতকাল (২১শে আগস্ট) রাত আনুমানিক সাড়ে আটটায় দিকে বাড়ির অদূরে সন্ত্রাসীরা তারপর হামলা করে তাকে গুরুত্ব আহত করেন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। সে ঐ এলাকার আহত মমতাজের ছেলে

এ বিষয়ে যশোর কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে।

আবিদ হাসান বলেন, গতকাল রাত আনুমানিক সাড়ে আটটায় দিকে সে তার মায়ের জন্য বাড়ি থেকে হাসপাতাল উদ্যোশে রাতের খাবার নিয়ে বাড়ির থেকে বের হয়। এবং কিছুদূর এগোতে তাদের বাড়ির সামনে সলিং রাস্তা মটরসাইকেল চলমান অবস্থা থেকে আবিদকে টেনে হিঁচড়ে ফেলে বেধর মারপিট করে যশোরের বারান্দিপাড়া শীর্ষ সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি, চিহ্নিত চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীর সম্রাট মনিরুজ্জামান ওরফে কসাই মনির ও তাঁর স্ত্রী শ্যামলী,শালক শিমুল, সাইফুল,ইসমাইলসহ আর অনেকেই অঙ্গাত ১০|১৫ জন আবিদকে বেধর মারপিট করে।পরে পুলিশ ঘটনাস্থলে এসে আবিদকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।বারান্দিপাড়া এলাকার অনেকেই নাম প্রকাশে অনিচ্ছুক জানায়।কুখ্যাত মাদক ব্যবসায়ী কসাই মনির ও তার শক্তিশালী মাদক সিন্ডিকেট এলাকার অনেক প্রভাবশালী।কসাই মনি এলাকায় এক আতঙ্কের নাম।তাদের অত্যাচারে বারান্দিপাড়া,মাঠপাড়া,পূর্ব বারান্দি নাথপাড়া,বউ বাজার, ২নং কলোনী ও সরদার পাড়াসহ পুরো বারান্দিপাড়াকে মাদকের ব্যবসা ও এলাকার মানুষকে জিম্মি করে রেখেছে।কেউ ওদের অন্যায়ের বিরুদ্ধে মুখ খুললে পারে না।মুখ খুললে অথবা প্রতিবাদ করলে অনেককে সইতে হয় অমানবিক নির্যাতন ও বিভিন্ন মিথ্যা অপবাদ।এছাড়াও যশোরের বিভিন্ন রাজনৈতিক ও বহু প্রভাবশালী নেতাদের নাম ভাঙিয়ে হরহামেয়া সাধারণ মানুষধেরকে তাদের রাজনৈতিক প্রভাব সাধারণ মানুষের তারা বোঝায়।এবং নানা সময়ে মমতাজ বেগমের ছেলে- মেয়ে ও তাদের পরিবারের সকলকে বিভিন্ন সময়ে মিথ্যা মামলা, অভিযোগসহ বড় ধরনের সমস্যা সৃষ্টি করে আসছে এই কসাই মনির সিন্ডিকেট।পুলিশের সঙ্গে কসাই মনির ও তার সিন্ডিকেটের খুব গভীর ও শুক্ষ সম্পর্ক রয়েছে।

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে সহকারী রেজিস্ট্রার ডাঃ মোঃ রায়হানুল ইসলাম ইমন জানান, গতকাল রাতে আবিদ হাসানকে গুরুতর অবস্থা তার স্বজনরা হাসপাতালে ভর্তি করেছেন।  তার শরীরের বিভিন্ন অংশে দুই পায়ে ও হাতে, পিঠে,চোখসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতে চিহ্ন রয়েছে।

 

যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, অভিযোগের বিষয় একজন পুলিশ পরিদর্শক কে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। অভিযোগের সত্যতা প্রমাণিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *