যশোরে ফেনসিডিলসহ তিন যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ১৬০ বোতল ফেনসিডিলসহ ৩ যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)সদস্যরা। শুক্রবার বিকাল পাঁচটার দিকে যশোর চাঁচড়া চেকপোস্ট বিএডিসি (সেচ)অফিসের সামনে অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা (ডিবি)পুলিশের একটি দল তাদেরকে আটক করেন। আটককৃতরা হলেন, ১) মোঃ কামরুল হাসান @ রবিন(২৭), পিতা-আবুল কাওসার, সাং-২৯/এ/৪৬/১, ফায়ার সার্ভিস, ম্যাজিষ্ট্রেট নুরুল হক এর বাড়ীর ভাড়াটিয়া (ভাসমান), থানা-গেন্ডারিয়া, ডিএমপি, ঢাকা, ২। মোঃ জিসান(১৯), পিতা-মঈন উদ্দিন, সাং-গেন্ডারিয়া হাইস্কুল সংলগ্ন জাহাঙ্গীরের বাড়ীর ভাড়াটিয়া(ভাসমান), থানা-গেন্ডারিয়া, ডিএমপি, ঢাকা, ৩। ড্রাইভার মোঃ বকুল হোসেন(৩৫), পিতা-গোলাম নবী, সাং-চাঁদপুর দক্ষিনপাড়া, থানা + জেলা-মাগুরা এ/পি-মাতুয়াইল মৃধাবাড়ি, মন্টু মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা-যাত্রাবাড়ী, ডিএমপি। এসময় ফেনসিডিল বহনে ব্যবহৃত  সাদা রংয়ের একটি প্রাইভেট কার জব্দ করেন গোয়েন্দা পুলিশ সদস্যরা।

যশোর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সোমেন দাশ  জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে শুক্রবার বিকাল পাঁচটার দিকে যশোর-বেনাপোল সড়কের চাঁচড়া চেকপোস্ট নামক স্থানে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার সহ তাদের আটক করা হয়। পরে প্রাইভেট করে তল্লাশি করে ১৬০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। রাতেই তাদের নামে মাদক আইনে মামলা দিয়ে যশোর কোতোয়ালি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

যশোর জেলার সুযোগ্য পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম জানান, পুলিশের নিয়মিত অভিযানে প্রতিদিনই মাদকদ্রব্য সহ বিভিন্ন অবৈধ জিনিসপত্র জব্দ করা হচ্ছে। গতকাল বিকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা এসব ফেনসিডিল ও প্রাইভেটকারসহ তিন যুবককে আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *