যশোরে পৃথক অভিযানে ইয়াবা ও চোরাকৃত ট্রাকসহ ৩ জন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি,যশোর:: যশোরে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক পৃথক অভিযানে ১শ’ পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি চোরাকৃত ট্রাকসহ ৩ জন আটক করা হয়েছে। বুধবার ও বৃহস্পতিবার জেলার মনিরামপুর উপজেলায় অভিযান চালিয়ে এসব ইয়াবাও চোরাই ট্রাক জব্দ করে জেলার গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।
যশোর ডিবি পুলিশের সূত্র থেকে জানানো হয়, বুধবার সন্ধা ৭টার দিকে জেলার মনিরামপুর বাঙ্গালীপুর হাবিবুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাকে ও সালেহ বেগম (৩৭) নামে এক নারীকে ১শ’ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। আটক হাবিবুর রহমান ওই এলাকার রমজান গাজীর ছেলে।
অন্য দিকে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে মনিরামপুর উপজেলার সরনপুর এলাকায় গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে একটি চোরাইকৃত ট্রাকসহ রিংকু (২০) নামে একজনকে আটক করে। রিংকু ওই এলাকার বাবলু ড্রাইভারের ছেলে। এসময়ে চোর চক্রের আরো ৪ সদস্য দৌড়াইয়া পালিয়ে যায়। এই সংক্রান্তে মনিরামপুর থানায় মামলা রুজু হয়। পলাতক আসামীদের গ্রেফতার অভিযান চলছে। উদ্ধারকৃত ট্রাকটির মূল্য প্রায় ৩২ লাখ টাকা বলে জানায় গোয়েন্দা পুলিশের সদস্যরা।

গোয়েন্দা পুলিশের এএসআই শামিম হোসেন জানান, গোপন সংবাদের মাধ্যমে মনিরামপুরে পৃথক দু’টি অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্যও চোরাইকৃত ট্রাক উদ্ধার করা হয়েছে। পরে মনিরামপুর থানায় মাদকও চুরির মামলা দিয়ে আসামীদের থানায় হস্তন্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *