যশোরে চোরাই সোনাসহ নিক্তি জুয়েলার্সের মালিক ধীরেণ আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে চোরাই সোনাসহ যশোর সদর উপজেলার নীলগঞ্জে অবস্থিত নিক্তি জুয়েলার্সের মালিক ধীরেণ অধিকারী আটক হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) শহরের নীলগঞ্জের নিক্তি জুয়েলার্সে অভিযান চালিয়ে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা তাকে আটক করেন।

এ সময় গোয়েন্দা ডিবি পুলিশের সদস্যরা ধীরেণ অধিকারীর কাছ থেকে চার ভরি চোরাই সোনাও উদ্ধার করেন।

উল্লেখ্য সোমবারে রাতে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা যশোরের এক আনসার সদস্য ও আদালতের পেশকারের বাড়িতে চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই দুই ভুক্তভোগী যশোর কোতয়ালী থানায় দু’টি মামলা দায়ের করেন।

ওই মামলায় যশোর জেলার মণিরামপুর উপজেলার জয়পুর গ্রামের শহিদুল হকের ছেলে নুর ইসলামসহ ৩ চোরকে আটক করেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বুধবার দুপুরে যশোর নীলগঞ্জে নিক্তি সোনার দোকানে অভিযান চালিয়ে প্রতিষ্ঠানের মালিক ধীরেণ অধিকারীকে চার ভরি চোরাই সোনাসহ আটক করেন।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, গত সোমবার দিবাগত রাতে যশোর শহরের দু’টি বাড়িতে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ভুক্তভোগীরা থানায় দু’টি মামলা দায়ের করেন। মামলা দু’টি যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার মামলাটির দায়িত্বভার দেন যশোর জেলা গোয়েন্দা পুলিশের উপরে। এক পর্যাই আমার নেতৃত্বে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের চৌকস দলটি যশোর ও মণিরামপুর উপজেলায় অভিযান চালিয়ে সোনা ও নগদ টাকাসহ ৩ চোরকে আটক করেন। আটককৃতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি মাধ্যমে জানতে পারি চোরাইকৃত সোনা যশোর নীলগঞ্জ নিক্তি সোনা ব্যবসায়ী ধীরেণ অধিকারীর কাছে বিক্রি করতেন। ধীরেন্দ্রনাথ ১০ বছরের অধিক সময় ধরে চোরাই সোনা কেনা-বেচা করে আসছেন।

বুধবার দুপুরে নীলগঞ্জ অবস্থিত নিক্তি নামে তার সোনার দোকানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে সাড়ে চার ভরি চোরাই সোনা উদ্ধার করা হয়। আটককৃতের বিরুদ্ধে দু’টি চুরির মামলা দিয়ে তাকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *