যশোরে চুরি করার স্বর্ণালংকারসহ চারচক্রের সদস্য স্বাধীন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে বাসার এডজাস্ট ফ্যান ভেঙে বাসাবাড়িতে চুরির ঘটনায় স্বর্ণালংকার সহ শামীম ইসলাম ওরফে শাহীন ওরফে স্বাধীন (২৭) নামে এক চোর চক্রের সদস্য আটক হয়েছে।

বৃহস্পতিবার (৩০ শে মার্চ ২০২৩) রাতে যশোর শহরের রায়পাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব স্বর্ণ অলংকার ও অন্যান্য মালামালসহ তাকে আটক করেন যশোর জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আটক শামীম ইসলাম ওরফে শাহীন ওরফে স্বাধীন যশোর শঙ্করপুর নতুন বাস টার্মিনাল মাঠপাড়া এলাকার রবিউল ইসলাম @ বাবলু ছেলে।

পরে তা স্বীকারোক্তিমূলক জবাবের উপর ভিত্তি করে যশোর রায়পাড়ায় অভিযান চালিয়ে ১টি ইমিটেশনের নেকলেস,১টি হুয়াইট গোল্ড ডায়মন্ডযুক্ত লকেট, শাড়ি,বাথরুমের শাওয়ার, ঘরভাঙ্গার সরঞ্জাম,বিভিন্ন চুরি যাওয়া খালি স্বর্ণের পার্স,পেনড্রাইভ, মোবাইল ফোন জব্দ করেন পুলিশ।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার, পিপিএম জানান, গত ২৮শে মার্চ যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়া মিসেস রোজী জালালের বাসার এ্যাডযাষ্টিং ফ্যান খোলে বাসায় প্রবেশ করে অজ্ঞাতনামা চোর/চোরেরা অনুমান ১৭ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। ঘটনায় পরের দিন রোজী জালাল কোতোয়ালি থানায় একটি চুরির মামলা দায়ের করেন। যশোর পুলিশ সুপার মামলাটির তদন্তভার দেন যশোর জেলা গোয়েন্দা পুলিশের নিকটে।  জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার আমলাটি দায়িত্ব গ্রহণের পর মামলার তদন্তভার দেন জেলা গোয়েন্দা শাখার এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নিকট। এক পর্যায়ে তার নেতৃত্বে এসআই শামীম হোসেন, এসআই আব্দুল্লাহ আল-মামুনদের সমন্বয়ে একটি টিম তদন্তে নেমে পুরাতন কসবা কাজীপাড়ার আরেকটি বাসায় চুরির ঘটনার সিসি টিভি ফোটেজ পর্যালোচনা করে চোরকে সনাক্ত করেন। এরপর বৃহস্পতিবার রাতে যশোর রায়পাড়া এলাকায় অভিযান চালিয়ে চোরাই স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল সহ তাকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির বিষয়টি স্বীকার করেছে। তার সাথে অন্যান্য চোর চক্রের সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে। শনিবার দুপুরে তাদের আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *