যশোরের ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্স চূর্ণ-বিচূর্ণ, চালক নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার : যশোরের নতুনহাটে রড বুঝাই ট্রাকের ধাক্কায় অ্যাম্বুলেন্স চূর্ণ-বিচূর্ণ হয়ে অ্যাম্বুলেন্সের চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত আটটার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায়। নিহত অ্যাম্বুলেন্স চালকের নাম মামুন হোসেন মানিক (৩৩) । সে  যশোরের বেসরকারি কুইন্স হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক।

কুইন্স হাসপাতালের ম্যানেজার মিঠু সাহা জানান, আজ দুপুরের পর তাদের হাসপাতালে চিকিৎসা নেয়া এক রোগীকে বেনাপোলে নামাতে যান অ্যাম্বুলেন্স চালক মানিক। সেখান থেকে ফেরার পথে রাত ৮টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় পৌছুলে বিএসআরএম (ইস্পাত কারখানা) এর একটি ট্রাক অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক মানিক মারা যান। এসময় ট্রাকটির চালক রড বোঝাই ট্রাক ফেলে পালিয়ে যায়। ঘটনার পর পুলিশ খবর পেয়ে মানিকের মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে যশোর চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ মোহাম্মাদ রাকিবুজ্জামান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহত মানিকের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি। কিন্তু বিষয়টি হাইওয়ে পুলিশের আওতায় হওয়ায় তারা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে।
যশোর নাভারণ হাইওয়ে থানার ওসি আসাদুজ্জামান বলেন, ‘অ্যাম্বুলেন্স চালক মানিক ঘটনাস্থলেই মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে ঘাতক ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে। এছাড়া ট্রাকটির মালিক পক্ষ বিএসআরএম’র প্রতিনিধিদের আগামীকাল সকালে আমার অফিসে আসতে বলেছি। নিহতের পরিবারের সাথে এ বিষয় আলোচনা করে একটি সমঝোতা করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *