যশােরে যৌথ অভিযানে পিস্তল মাদকসহ আটক ৩

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে পুলিশের যৌথ অভিযানে একটি পিস্তল, ৪৫ ফেনসিডিলসহ ৩ সন্ত্রাসী আটক হয়েছে।

রোববার রাত ৯ টার দিকে যশোর চাঁচড়া ও শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশ ও কোতোয়ালি থানা পুলিশের সদস্যরা যৌথভাবে অভিযান চালিয়ে এসব সন্ত্রাসী মাদক ব্যবসায়ীদের আটক করেন।

https://www.novanews24.com/wp-content/uploads/2021/12/11202021162210.jpg

আটককৃতরা হলেন,যশোর শহরের বেজপাড়া টিভি ক্লিনিক এলাকার মৃত আনজু শেখের ছেলে শরিফুল ইসলাম (৩৫), যশোর শংকরপুর এলাকার আবুল কাশেমের ছেলে এসএম আল মাসুদ বাপ্পা (৩৫) ও যশোর শংকরপুর গোলপাতা মসজিদের সামনে দুলাল মিয়ার ছেলে শেখ শােভন (২৭)। এদের মধ্যে শরিফুল ইসলামকে একটি পিস্তলসহ আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। বাকি দু’জনকে ৪৫ বোতল ফেন্সিডিলসহ আটক করেন থানা পুলিশ।

সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান যশোরের জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম।

যশোরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ইসলাম সংবাদ সম্মেলনে বলেন, আটককৃতরা যশোরের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। আটককৃত শরিফুলের নামে অস্ত্র ও বিস্ফোরক সহ ৩টি রয়েছে, আল-মাসুদ বাপ্পির নামে দুটি ও শেখ শোভনের নামে চারটি মামলা রয়েছে। আটককৃতদের নামে অস্ত্র ও মাদক আইনে আরেকটি মামলা দিয়ে তাদের আদালতে হস্তান্তর করা হয়েছে বলে জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন যশোর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল বেলাল হোসেন, যশোর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকারসহ যশোরের টেলিভিশন, অনলাইনেও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *