মেলা দেখে হোটেলে নিয়ে মেয়েকে ধর্ষণের পর ট্রেনে নিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: বাড়ি থেকে  চৌগাছা বলুহর দেওয়ানের মেলা দেখানোর কথা বলে হোটেলে নিয়ে ধর্ষণ করে সৎ পিতা মিন্টু সদ্দার।

এরপর হোটেল থেকে নিয়ে ট্রেনে করে বাড়ি ফেরার পথে কিশোরী আখি মনিকে শ্বাসরোধ করে হত্যা করে ট্রেন থেকে ফেলে দেয় এ পৈশাচিক পিতা। এই পৈশাচিক ঘটনা ঘটেছে রোববার দিবাগত রাতে যশোর রেল স্টেশন বৈকারী আবাসিক হোটেলের ডি-৫ নং রুমে। যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে আটকের পর এমনই পৈশাচিক ঘটনার বর্ণনা করেছেন সৎ পিতা মিন্টু সরদার।

ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

মঙ্গলবার দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন এক সংবাদ সম্মেলনে সংবাদ মাধ্যমকে বলেন, গত কাল সোমবার সকালে যশোর সাতমাইল মথুরাপুর রেললাইনের পাশে এক কিশোরীর মৃত দেহ পাওয়া যায়। মৃতদেহটি প্রথমে পরিচয় না মিললে ও পরে সোশ্যাল মিডিয়ার কল্যাণে ওই কিশোরীর নাম পরিচয় সনাক্ত করে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। সে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার দাড়িয়াপুর গ্রামের নুরজাহানের প্রথম ঘরের সন্তান আখি মনি (১৪)। সে মহেশপুর দারিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ও সাতক্ষীরা জেলার মাছিমপুর এলাকার তৌহিদুল ইসলামের মেয়ে। বছর ছয়েক আগে আখি মনির মা নুরজাহান ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার দারিয়াপুর গ্রামের সোলেমান সরদারের ছেলে মিন্টু সরদারের সাথে দ্বিতীয় বিয়ে করেন।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/09/8192023135633.jpg

এক পর্যায়ে পৈশাচিক মিন্টু সদ্দার মেয়ে আখি মনিকে গত শনিবার বাড়ি থেকে চৌগাছা বলুহর দেওয়ানের মেলা দেখতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। মেলায় ও নিয়ে যায়। ঘুরাঘুরি শেষে পরের দিন রবিবার যশোর রেল ষ্টেশনের আবাসিক হোটেল বৈকারীর ডি-৫ নং রুমে উঠে এবং সেখানে মেয়ে আখি মনি’র ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে সৎ পিতা মিন্টু। পরে ঐ দিন রাতে ট্রেন যোগে বাড়ী ফেরার সময় রাতে যশোর রেল ষ্টেশনের পাশে ঝোপঝাড়ের মধ্যে পুনরায় ধর্ষণ করে। রাত আনুমানিক ১১ দিকে খুলনা থেকে ছেড়ে আসা সীমান্ত এক্সপ্রেসে বাড়ী ফেরার পথে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য চলন্ত ট্রেনে শ্বাসরোধ করে কিশোরী আঁখি মণিকে হত্যা  করে ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এ সময়ে ঘাতক আঁখি মনির পায়ের (নুপুর) ২টি সিগারেটের প্যাকেটে ভরে করে  ঘাতক মিন্টু সদ্দার নিজ বাড়ির পাশে আবর্জনার মধ্যে পুতে রাখে।

হোটেল কর্তৃপক্ষ এ ঘটনায় দায়ী কিনা এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় হোটেল মালিক বা কর্তৃপক্ষ দায়ী হলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *