বেনাপোলে ৩০ হাজার ইউএস ডলারসহ নারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরের বেনাপোলে ৩০ হাজার ইউ এস ডলারসহ জেরিন সুলতানা (৩৫) নামে এক নারী ডলার পাচারকার কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশন প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে ওই নারীকে এ বিপুল পরিমাণ ডলার সহ আটক করেন বিজিবি। আটক জেরিন সুলতানা ঢাকা আশুলিয়া থানার সাভার ক্যান্টনমেন্ট এলাকার নাজিমুদ্দীনের মেয়ে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি এক নারী বিপুল পরিমাণে আমেরিকান ডলার পাচার করছে। সাথে সাথে বেনাপোল আইসপির বিজিবি ক্যাম্পের একটি টহল দল সেখানে পাঠালে তাকে আটক করেন। এরপর বিজিবি ক্যাম্পে নিয়ে নারী বিজিবি সদস্যদের দিয়ে তার দেহে তল্লাশি করে ৩০ হাজার ইউএস ডলার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব ডলারের বাংলা টাকার মূল্যমান ২৯ লাখ ৪০ হাজার টাকা। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ তিনি এসব ডলারের মালিক ভারতের কলকাতা শহরের মারকাজ স্ট্রিটের হুন্ডি ব্যবসায়ী গোপালের নাম প্রকাশ করেছেন। ৫০০০ টাকার বিনিময়ে ওই নারী এসব অর্থ ক্যারিয়ার করছিলো। পরে আটককৃতের বিরুদ্ধে অর্থ পাচারের মামলা দিয়ে তাকে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করেছে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *