বেনাপোলে ৩টি আগ্নেয়াস্ত্র গুলিসহ গ্রেফতার-২

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোল ধান্যখোলা সীমান্তে ১টি রিভলবার (ছক্কা), ২টি ওয়ানসুটারগান,৬ রাউন্ড ৮ এমএম কেএফ গুলি, ১টি মোবাইল ফোনসহ সহ দুই চরমপন্থী সদস্য আটক হয়েছে।

মঙ্গলবার (২৫শে এপ্রিল ২০২৩) রাত তিনটার দিকে জেলার বেনাপোল পোর্ট থানার অধিভুক্ত ধান্যখোলা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে এসব আগ্নেয়াস্ত্র ও গুলিসহ তাদেরকে আটক করেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/04/20230426_125410_resized.jpg

 

আটককৃত হলেন, বেনাপোল ধান্যখোলা উত্তরপাড়া গ্রামের মৃত্যু আব্দুল মান্নানের ছেলে আতিয়ার রহমান (৩০) ও ধান্যখোলা দক্ষিণপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে মহিদুল ইসলাম (৪০)। বুধবার দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে যশোরে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন জানান, যশোরের অভয়নগর, মনিরামপুর ও খুলনার বিভিন্ন অঞ্চলে সাম্প্রতিক সময়ে কথিত চরমপন্থি সংগঠন ” নিউ বিপ্লবী কমিউনিষ্ট পার্টি ও পূর্ব বাংলার কমিউনিষ্ট পার্টি” শ্রেণী শত্রু ক্ষতম করে এলাকায় আধিপত্য বিস্তার, সন্ত্রাসী
কাযক্রম, চাঁদাবাজির জন্য কয়েকটি হত্যাকান্ডের ঘটনা ঘটে । উল্লেখিত ঘটনা সমুহ নিবিড়ভাবে পর্যবেক্ষন করে জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার)।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/04/20230426_124304_resized.jpg

এক পর্যায়ে অস্ত্র উৎস ও সন্ত্রাসীদের চিহ্নিত ও গ্রেফতারের দায়িত্ব দেন যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকারের নিকটে। তিনি গতকাল রাতে ভারত থেকে অস্ত্র নিয়ে এসে আটককৃত আসামি মহিদুল ইসলামের শোয়ার ঘরের ভিতরে রাখার খবর পায়। এক পর্যায়ে গোয়েন্দা পুলিশের চৌকস অফিসার এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম সেখানে পাঠিয়ে রাত তিনটার দিকে অভিযান চালিয়ে ৩টি অবৈধ আগ্নেয়াস্ত্র ৬ রাউন্ড গুলি, তাদের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে। পরে এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় অস্ত্র আইনে একটা মামলা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *