বেনাপোলে ভারতীয় ট্রাকের সহকারী চালকের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোল স্থলবন্দরে রাজ করণ সিং (৩২) নামে ভারতীয় এক ট্রাকের সহকারী চালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ই নভেম্বর) সকালে বেনাপোল বন্দরের ২৫ নম্বর শেডের পাশে ট্রাকের ক্যাবিন থেকে মৃত দেহটি উদ্ধার করে বেনাপোল পোর্ট থানার পুলিশ। সে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের কৌশ্বামী থানার বিধানপুর এলাকার চন্দ্র লাল সিংয়ের ছেলে।

ট্রাকচালক শিব নরেশ যাদব বলেন, বুধবার দুপুরে ভারতীয় মারামাল নিয়ে তিনি ও তার সহযোগী চালক করণ সিং বেনাপোল বন্দরে প্রবেশ করেন। সন্ধ্যার দিকে সহযোগী চালক-করণ সিং কিছুটা অসুস্থ অনুভব করেন।  এর পর বেনাপোল চেকপোস্টের বাগ-এ-জান্নাত কওমি মাদরাসা মার্কেটের একটি ওষুধের দোকানে মান। সেখান থেকে ওষুধের দোকানদারকে সমস্যার কথা বর্ণনা করে কিছু ওষুধ কিনে নিয়ে আসেন। রাতে সেগুলো খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে তাকে ঘুম থেকে তোলার চেষ্টা করলে তার কোন সাড়াশব্দ না পেয়ে স্থানীয় ডাক্তারদের শরণাপন্ন হয়। ডাক্তাররা বলে সে মারা গেছেন। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

বেনাপোল স্থলবন্দরের উপ পরিচালক (ট্রাফিক) রেজাউল করিম বলেন, বুধবার ভারত থেকে আমদানি করা মালামাল নিয়ে ভারতীয় একটি ট্রাক বেনাপোল বন্দরে আসে। ট্রাকটির সহকারী চালক  রাজ করণ সিং বন্দরের ২৫ নম্বর শেডে আনলোড করার জন্য অবস্থান করছিলো। বৃহস্পতিবার সকালে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতনদের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া , সকালে আনসার সদস্যদের মাধ্যমে খবর পায় একজন ভারতীয় সহকারী চালকের মৃত্যু হয়েছে। সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মৃত্যু দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্টকজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতনদের পরেই মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *