বেনাপোলে স্বর্ণের বারসহ পাসপোর্ট যাত্রী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশনের বহির্গমন বিভাগ থেকে জাহিদুল ইসলাম (৩২) নামে এক পাসপোর্ট যাত্রীকে দুই পিস স্বর্ণের বার সহ আটক হয়েছেন।

মঙ্গলবার (৭ই মার্চ ২০২৩) সকাল ১০টার দিকে বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশনের বহির্গমন বিভাগ থেকে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা তাকে এ স্বর্ণের বার সহ আটক করেন।

স্বর্ণসহ আটক জাহিদুল ইসলাম ঢাকা মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার বাগহালা কান্দি গ্রামের হারুন অর রশিদের ছেলে। জব্দকৃত স্বর্ণের যার ওজন ২৩২ গ্রাম । যার বাজার মূল্য প্রায় ১৮ লক্ষ ২০ হাজার টাকা।

বেনাপোল শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আব্দুর রহমান বলেন, মঙ্গলবার সকাল দশটার দিকে ভারতে যাওয়া এক যাত্রীর কাছ থেকে দুইটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তবে সে যদি পূর্বে স্বর্ণ রাখার বিষয়টি ঘোষণা দিতেন তাহলে স্বর্ণ জব্দ করা হতো না। যেহেতু সে মিথ্যা ঘোষণা দিয়ে স্বর্ণের বার নিয়ে ভারতে যাচ্ছিল, তাই প্রথমে তাকে আটক করা হয়। পরে তার দেহে তল্লাশি করে আন্ডারওয়ারের ভিতরে বিশেষভাবে লুকায়িত দুই পিস স্বর্ণের বার খুঁজে পাওয়া যায়। পরে স্বর্ণের বার দুটি জব্দ করে তাকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানান এ কর্মকতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *