বেনাপোলে চোরাচালানীদের সাথে বিজিবি-পুলিশের সাথে সংঘর্ষ

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল রেলস্টেশনে ভারত থেকে আসা ‘বন্ধন এক্সপ্রেস’ট্রেনটিতে চোরাচরানিদের লাগেজ তল্লাশি চালানোর সময়ে চোরাকারবারীদের সাথে বিজিবি সদস্যদের সংঘর্ষ শুরু হয়।

এ সময়ে সিভিলে থাকা এক জেআরবি পুলিশ ছবি তুললে বেধে যায় বিপত্তি। পরে ছবি তোলাকে কেন্দ্র করে বিজিবির সঙ্গে জিআরপি পুলিশের হাতাহাতির ঘটনা ঘটে। এসময়ে মনিরুল ইসলাম (২৮) নামের পুলিশের এক সদস্যকে মারধর করে ক্যাম্পে নিয়ে যায় বিজিবি সদস্যরা।

বেনাপোল জিআরপি ফাঁড়ির ইনচার্জ সেতাফুর রহমান জানায়, ভারতের চিৎপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসা ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনটি সকাল ১০টা ৫ মিনিটে বেনাপোল স্টেশনে পৌঁছায়। ট্রেনটি স্টেশনে পৌঁছার পর বিজিবি সদস্যরা তল্লাশি চালানোর সময়ে চোরাকারবারি ও বিজিবির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় জিআরবি পুলিশের এক সদস্য ভিডিও ধারণ করলে বিজিবি সদস্যরা তাকে মারধর করে।

যশোর ৪৯ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, বেনাপোল আন্তর্জাতিক রেলস্টেশনে কাস্টমস কর্মকর্তা, জি আর পি পুলিশ ও বিজিবি সদস্যরা একত্রিত কাজ করে থাকে। আজ সকালে বন্ধন ট্রেনে চোরা কারবারিদের লাগেজ তল্লাশির সময়ে চোরাকারবারিরা  বিজিবি উপরে চড়াও হয়। এ সময় সিভিলে একজন জিআরপি পুলিশ সদস্য ভিডিও ধারণ করলে বিজিবি ও তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়। পরে ওই পুলিশের পরিচয় পাওয়ার পর বিষয়টি নিয়ে মীমাংসা হয়ে গেছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *