প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডাকতেন স্ত্রী, ছবি তুলে টাকা নিতেন স্বামী

নিউজটি শেয়ার লাইক দিন

পাবনা প্রতিনিধি: পরিকল্পনা করে প্রেমের ফাঁদ পেতে বাসায় ডেকে আপত্তিকর ছবি তুলতেন এক দম্পতি। আর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীদের থেকে আদায় করতেন মোবাইল ও বিপুল পরিমাণ অর্থ।

এমন কর্মকাণ্ডের অভিযোগে পাবনা শহর থেকে অভিযুক্ত ওই দম্পতিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (১৫ই এপ্রিল ২০২৩) দুপুর সাড়ে ১২টার দিকে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসী। গ্রেফতার দুজন হলেন- পাবনা পৌর এলাকার রাধানগরের ময়দানপাড়ার মো. মোশারফ শেখের ছেলে এবং শহরের ফজলুল হক রোডের (খান বাহাদুরের সামনে) জেট এল প্লাজার নিচ তলায় অবস্থিত মুক্ত টেইলার্সের মালিক মো. মুন্না হোসেন ও তার স্ত্রী মুক্তা খাতুন।

পুলিশ সুপার জানান, যশোর থেকে এসে পাবনায় পাটের ব্যবসা করতেন ইসমাইল হোসেন। মাঝে অভিযুক্তদের সঙ্গে পরিচয় হয় তার। পরে মুক্তা খাতুন পরিকল্পিতভাবে বাদীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে। সেই সুযোগে পরিকল্পিতভাবে ইসমাইলের কাছ থেকে পাঁচ হাজার টাকা ধার নেব। পরে ধারের টাকা ফেরত দেওয়ার কথা বলে তাকে রাধানগর ময়দানপাড়ায় আসামিদের নিজস্ব বাসায় নিয়ে যান। বাসায় নিয়ে গিয়ে বাদীকে ডাইনিং রুমে আটক করে মুন্না ও মুক্তাসহ তাদের ২/৩ জন সহযোগী। এরপর জোরপূর্বক ইসমাইলের নগ্ন করে ছবি তুলে ও কিলঘুষি, চড় থাপ্পড়, লাথি, কাঠের বাটাম দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি মারধর করেন।

তিনি আরও জানান, একপর্যায়ে আসামিরা ইসমাইলকে প্রাণে মেরে ফেলার এবং নগ্ন ছবি ভাইরাল করার ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা এবং বিকাশের মাধ্যমে আরও ৭৩ হাজার টাকা মোট এক লাখ ২৩ হাজার টাকা আদায় করেন। তার ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেন। পরে আরও ২০ হাজার টাকা না দিলে ছবি সামাজিক যোগাযোগে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়।

পুলিশ কর্মকর্তা আকবর আলী মুনসী আরও বলেন, ঘটনার পরিপ্রেক্ষিতে ভুক্তভোগী ডিবি অফিসে অভিযোগ দিলে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে জেট এল প্লাজায় অবস্থিত মুক্ত টেইলার্স থেকে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *