পল্লবী থানায় বিস্ফোরণ, ৪ পুলিশসহ আহত ৫

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:রাজধানীর মিরপুরের পল্লবী থানায় বিস্ফোরণে চার পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন।বুধবার সকাল ৭টায় এই ঘটনা ঘটে।আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিএমপির মিডিয়া বিভাগের উপ কমিশনার ওয়ালিদ হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার ওয়ালিদ হোসেন বলেন, “গোপন সূত্রের খবরে গতকাল তিনজন ভাড়াটে খুনিকে গ্রেফতার করেছিল পল্লবী থানার পুলিশ। তাদের কাছ থেকে দুটি পিস্তল আর জিনিসপত্র উদ্ধার করা হয়, তার মধ্যে ওয়েট মেশিনের (ওজন পরিমাপ করার যন্ত্র) মতো দেখতে একটি বস্তু ছিল।”

“আজ সকাল ৭টার দিকে সেই ওয়েট মেশিনের মতো বস্তুটির বিস্ফোরণ ঘটলে চার জন পুলিশ সদস্য ও একজন সাধারণ নাগরিক আহত হয়। তাদের মধ্যে ওসি তদন্ত, একজন এসআই ও দুইজন পিএসআই রয়েছেন।” যোগ করেন ওয়ালিদ হোসেন।

আহতদের প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর একজন পুলিশ সদস্যকে সেখান থেকে চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। দুইজন পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

এছাড়াও একজন পুলিশ সদস্য এবং একজন সাধারণ নাগরিক বর্তমানে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

কীভাবে এই বিস্ফোরণের ঘটনা ঘটলো, সেটা নিয়ে তদন্ত চলছে বলে তিনি জানান।

ধারণা করা হচ্ছে, এই ওয়েট মেশিনের ভেতর বোমা স্থাপন করে রাখা হয়েছিল।

সম্প্রতি দেশ জুড়ে জঙ্গি হামলার আশঙ্কায় পুলিশ সদর দপ্তর থেকে সতর্কবার্তা জারি করা হয়েছে। সেখানে পুলিশকে টার্গেট করে বা পুলিশ স্থাপনায় হামলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হয়।

শনিবার পল্টন এলাকা থেকে একটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়। তার আগের দিন শুক্রবার পল্টনে একটি বোমা বিস্ফোরণের ঘটনাও ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *