নড়াইলে ট্রিপল মার্ডার মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ আসামী ৭৯,ক্ষোভ ও নিন্দা

নিউজটি শেয়ার লাইক দিন

নড়াইল প্রতিনিধি ঃ লোহাগড়ার গন্ডব গ্রামে ট্রিপল মার্ডারের ঘটনায় সাবেক চেয়ারম্যানকে প্রধান আসামী ও একজন সাংবাদিকের নাম উল্যেখ করে আরও একটি মামলা হয়েছে। এদিকে এ মামলায় সাংবাদিককে আসামী করায় সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ মিথ্যা মামলার প্রতিবাদে আগামিকাল বুধবার (১৭ জুন) লোহাগড়া শহরে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে।

পুলিশ সুত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার কাশিয়ানী ইউনিয়নের গন্ডব গ্রামে রফিকুল হত্যার ঘটনায় রবিবার (১৪ জুন) নিহতের পিতা সাইফুর রহমান মোল্যা বাদি হয়ে দৈনিক মানব জমিন ও যশোরের গ্রামের কাগজ প্রত্রিকার লোহাগড়া প্রতিনিধি সাংবাদিক শাহাজান খাঁন সাজু ও কাশিপুর ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলামসহ ৭৯ জনের বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১৪। এদিকে সাংবাদিকের নামে মামলা হওয়ায় নড়াইলের সাংবাদিক সমাজ ও বিভিন্ন মহলে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
উল্যেখ্য, গন্ডব গ্রামের জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ বিপ্লব গ্রুপ ও মিরাজ মোল্যা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের জের ধরে গত ১০ জুন দুপুরে এক সংঘর্ষে মিরাজ মোল্যা গ্রুপের মোক্তার মোল্যা ও তার ভাতিজা হাবিল মোল্যা এবং রফিকুল মোল্যা খুন হয়। সংঘর্ষের সময় আরও ২০/২৫ জন আহত হয়। আহতরা লোহাগড়া, নড়াইল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনা উল্লেখে গত ১২ জুন মোক্তার মোল্যা ও হাবিল মোল্যা খুনের ঘটনায় গন্ডব গ্রামের মোমরেজ মোল্যা বাদি হয়ে জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ বিপ্লব ও তার ভগ্নিপতি জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুজ্জামান সেলিমকে আসামী করে ৭৭ জনের নাম উল্যেখ করে মামলা দায়ের করেন। মামলা নং-১২ ।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, ৩টি হত্যার ঘটনায় থানায় ২টি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ১৩ জনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। জানা গেছে, গ্রেফতারকৃতদের মধ্যে জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুজ্জামান সেলিমও রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *