ডিভোর্স দেওয়ায় তৃতীয় স্বামী মেম্বার ইসলাম গাজী-ই খুন করে হিরা বেগমকে

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের মনিরামপুরে ইটের ভাটার পাশে কলাবাগানে হীরা বেগমের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় তার তৃতীয় স্বামী ইসলাম গাজীকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।

তার আটকের পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য বের হয়ে এসেছে। ঘাতক ইসলাম গাজী জানিয়েছেন ঘটনার বেশ কিছুদিন আগে স্ত্রী হীরা বেগম তাকে ডিভোর্স দিয়েছিলো। এরপর নানা কৌশলে তাকে আবার বিয়ের প্রলোভন দেখিয়ে বসে নিয়ে আসে জেলার মনিরামপুর উপজেলার মশ্চিমনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার ইসলাম গাজী (৩৬)।

এক পর্যায়ে গতকাল বুধবার সন্ধ্যা সাতটার দিকে তাকে মনিরামপুরের জয়নগর ইটভাটার পাশের একটি কলা কলাবাগানের ভিতরে নিয়ে যায়। সেখানে চাকু দিয়ে তাকে হত্যা করে মৃত্যু দিয়ে ফেলে রেখে যশোরের বেজপাড়া এলাকায় আত্মগোপনে চলে যায়। রাতে স্থানীয়রা মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায় এবং মৃত্যু দেহটি শনাক্ত করেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জানতে পারেন নিহত হিরা বেগমের তৃতীয় স্বামী মনিরামপুর উপজেলার মশ্চিমনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার ইসলাম গাজী।

ভিডিও দেখতে, এখানে ক্লিক করুন

ওই ঘটনার পরপর ই যশোর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চালায়। এক পর্যায়ে যশোরের র‌্যাব-৬ এর সদস্যরা প্রযুক্তি ও গোপন সংবাদের মাধ্যমে বৃহস্পতিবার ভোর ৬টার দিকে যশোর বেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে মনিরামপুর উপজেলার মশ্চিমনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ঘাতক মেম্বার ইসলাম গাজী (৩৬) কে আটক করেন।

যশোর র‌্যাব-৬ এর ক্যাম্পের কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, আটকৃত জেলার মনিরামপুর উপজেলার মশ্চিমনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার ইসলাম গাজী ভিকটিম হীরা বেগমের ৩য় স্বামী । ঘটনার কয়েকদিন পূর্বে তাদের ডিভোর্স হয়। ডিভোর্সের পর আবারো বিয়ের প্রলোভন দেখিয়ে আসামী ইসলাম গাজী ভিকটিম হীরা বেগমকে মণিরামপুর নিয়ে আসে এবং গত ৫ই অক্টোবর ২০২২ তারিখ রাত আনুমানিক ৭টার দিকে মটরসাইকেল যোগে ভিকটিমের বাবার বাড়িতে নিয়ে যাওয়ার পথিমধ্যে মণিরামপুর জয়নগর ইটভাটার পাশের একটি কলা বাগানে পূর্ব পরিকল্পিতভাবে ধারালো চাকু দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেছেন। দুপুরে তাদের আদালতে হার সুন্দর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *