ট্রাফিকের তাড়া খেয়ে মোটরসাইকেল চালক নিহত

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ট্রাফিক পুলিশের তাড়া খেয়ে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের  ট্রাকের নিচে চাপা পড়ে আজমেরী হোসেন হোসেন (১৭) নামে এক যুবক মর্মান্তিক মৃত্যু হয়েছে।এ মর্মান্তিক ঘটনা ঘটেছে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বাজারের তেলপাম্পের সামনে। নিহত আজমির হোসেন যশোরের চাঁচড়ার মধ্যপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে।

এ ঘটনায় ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে গিয়ে ধাক্কা খেলে ট্রাকে থাকা ছয়জন আহত হন। পরে হাইওয়ে পুলিশ তাদেরকে আহত অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতরা হলেন, ঝিনাইদহের বারোবাজার এলাকার আব্দুস সামাদের ছেলে ইউনুস আলী (৩০), কামরুল ইসলাম (৩২), আশরাফ হোসেন (৩২), শাহীন (২৮)। এছাড়া শাহীন ও বিল্লাল হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত শাহীন জানান, শুক্রবার দুপুরের দিকে একটি ট্রাকে করে বারোবাজার যাচ্ছিলেন। এ সময় বারোবাজার হাই থানার পুলিশ সদস্যরা যশোরগামী একটি মোটরসাইকেলকে তাড়া করে । পথিমধ্যে মোটরসাইকেল চালক চুড়ামনকাটি বাজারের তেলপাম্পের সামনের মোড় ঘুরতে গিয়ে ট্রাকের সাথে ধাক্কা খেয়ে  রাস্তার উপরে ছিটকে পড়েলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ সময় ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ের রাস্তার পাশে গাছে গিয়ে ধাক্কা খেলে ট্রাকে থাকা ছয়জন আহত হন।
যশোর জেনারেল  হাসপাতালের চিকিৎসক আহম্মেদ তারেক শামস্ জানান, শনিবার ১ টা ১৫ মিনিটে বারোবাজার হাইওয়ে পুলিশ আহতদের হাসপাতালে হাসপাতালেে নিয়ে আসেন। এসময় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় আধা ঘণ্টা আগেই আজমেরী নামে যুবকটির মৃত্যু হয়েছে। মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

বারোবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেজবাহউদ্দিন কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাদের কোন গাড়ি কোন মোটরসাইকেলকে ধাওয়া করেনি। তাছাড়া এখন লকডাউন চলছে মোটরসাইকেল ধাওয়া করার প্রশ্নই আসে না। আমাদের গাড়িতে সবসময় স্টিকার মারা থাকে। জানতে পারলাম ব্লু রঙের একটা মোটরসাইকেল ওই ছেলেটিকে করেছিল। ছেলেটি মোটরসাইকেল নিয়ে পালাতে গিয়ে যে ট্রাকটির নিচে পড়ে গিয়ে ছেলেটি মারা গেছে সেই ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু রেকর্ড করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *