টাঙ্গাইলে ট্রাক প্রাইভেট সিএনজির ত্রিমুখী সংঘর্ষে নিহত ৬

নিউজটি শেয়ার লাইক দিন

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে মাটি ভর্তি ডাম্প ট্রাকের সঙ্গে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা ও  প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও কয়েকজন।

সোমবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার গোড়াই-সখিপুরসড়কের আজগানা ইউনিয়নের বেলতৈল বটতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয় (১৮), কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের হাশেম আলীর ছেলে মাশরাফুল (৮), জাকির মাস্টার (৪৫), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রুনু বেগম (৩০)।

নিহতদের মধ্যে জাকির মাস্টার, হাফিজ উদ্দিন ও তার মেয়ে রুনু বেগম হাসপাতালে চিকিৎসাধীন মারা যায়। নিহতরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকালে সখিপুরের দিক থেকে হাটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি দ্রুতগতির একটি ডাম্প ট্রাক সামনে থাকা যাত্রীবাহী সিএনজিকে ওভারটেক করতে গিয়ে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটিও দুমড়ে-মুচড়ে যায়।

এ দুর্ঘটনায় সিএনজি উল্টে দুমড়ে-মুচড়ে গিয়ে যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলে মারা যায়। অপর যাত্রী সোনাম উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ড্রাম ট্রাকের চালক সিএনজিকে ওভারটেক করার সময় সিএনজিকে চাপা দেয় এবং  প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ বাধে।

এ ব্যাপারে মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক(এসআই) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাম্প   ট্রাকটি   আটক   করা   হলেও   চালক   ও   হেলপার   পালিয়ে  গেছে। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *