জিডি করার তিনদিন পর নিখোঁজ দু’যুবককে থানায় অস্ত্রসহ সোপর্দ করলো র‌্যাব

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোর ঝিকরগাছা থেকে নিখোঁজ হওয়া দু’যুবককে অস্ত্রসহ মণিরামপুর থানায় সোপর্দ করেছে র‌্যাব খুলনার সদস্যরা। থানায় সোপর্দ করা যুবক দ্বয় হলো ইব্রাহিম (৩৫) রিপন (৩০)। গত ১৩ জুন রাতে ঝিকরগাছার লাউজানি বাজারের একটি চায়ের দোকানের সামনে থেকে সাদা পোশাকাকে ওই দুইজনকে ধরে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায় একদল লোক

ইব্রাহিমের মা নূরজাহান বেগম জানায়, গত ১৩ জুন রাতে ঝিকরগাছার লাউজানি বাজারের একটি চায়ের দোকানের সামনে থেকে ওই দুইজনকে ধরে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায় একদল লোক। এরপর যশোরে পুলিশ ও র‌্যাব অফিসে খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। সন্ধান না পেয়ে ১৬ জুন দুপুরে তার মা নূরজাহান বেগম ঝিকরগাছা থানায় একটি জিডি করেন। এছাড়া আজ তাদের সন্ধান চেয়ে ছাত্রদল স্মারকলিপি দেয় জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে। বিকেলে এই বিষয়ে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করতে এসে পুলিশের বাধার মুখে পড়েন ছাত্রদল নেতাকর্মীরা।
ইব্রাহিম হোসেন যশোর সদরের দেয়াড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক। আর রিপন সরদার তার বন্ধু।

মণিরামপুর থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই আজাদ জানান, খুলনা র‌্যাব-৬ কোম্পানি স্পেশাল কমান্ডের ওয়ারেন্ট অফিসার রিপন শিকদার মনিরামপুর চিনাটোলা এলাকায় একটি ডাকাতি মামলা প্রস্তুতির উল্লেখ্ করে একটি আগ্নেয় অস্ত্রসহ তাদেরকে থানায় সোপর্দ করেছে।  আগামীকাল তাদের আদালতে সোপর্দ করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *