ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বউ ভাগিয়ে বিয়ে করার অভিযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অন্যের বউ ভাগিয়ে বিয়ে করার অভিযোগ উঠেছে। ২০১৭ সালের ৩১ জুলাই চৌগাছা উপজেলা ছাত্রলীগ নেতা সাদেকুর রহমানের (২৭) একই উপজেলার ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সোলায়মান এর স্ত্রীকে বিয়ে করেন।

রোববার দুপুরে প্রেসক্লাব যশোর কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এসে এই অভিযোগ করেন সোলাইমান। ওই সময় সোলাইমানের সঙ্গে তার শিশুপুত্র আবু বক্কার সিদ্দিক (১১) উপস্থিত ছিল।
সংবাদ সম্মেলনে সোলাইমান বলেন, ‘চৌগাছা উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সহ-সভাপতি ছোটদিঘড়ী গ্রামের আইজেল হকের ছেলে সাদেকুর রহমান পরীক্ষার ফরম পূরণ ও ফিসের টাকা নেওয়াসহ বিভিন্ন অজুহাতে আমার বাড়িতে আসতো। এভাবে সে আমার ছেলে আবু বক্কার সিদ্দিকীর মা সালমা খাতুনের সাথে পরকীয়ার সম্পর্ক তৈরি করে। এ নিয়ে সংসারে অশান্তি লেগে থাকতো।’
‘এমন অবস্থায় ২০১৭ সালের ৩১ জুলাই আমার শাশুড়ি রাবেয়া খাতুন ও তার দুই ছেলে মুছা ও ইব্রাহিম আমার বাড়ি আসে। তাদের জন্য বাজার থেকে কেনাকাটা করে ফিরে শুনি ছেলেকে ফেলে সালমা খাতুন ও তার পরিবারের সবাই ছাত্রলীগ নেতা সাদেকুরের সাথে বাড়ি থেকে চলে গেছে। এসময় তারা আমার নগদ তিন লাখ ৭৫ হাজার টাকাসহ কয়েক লাখ টাকার সোনার গহনা নিয়ে যায়। এঘটনার পর আমি আমি স্ত্রীকে ফেরত আনতে শ্বশুরবাড়ি গেলে আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে তাড়িয়ে দেয়। এরপর আমার স্ত্রী সালমা ছাত্রলীগ নেতা সাদেকুরের সাথে বিয়ে করে তার সাথে বসবাস করতে থাকে। এব্যাপারে ২০১৮ সালে সালের ৩ সেপ্টেম্বর আমি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করি।’
তিনি বলেন, ‘এরপর আসামি সাদেকুর মামলার খবর পেয়ে আমাকে খুন করার হুমকি দিতে থাকে। এমন অবস্থায় ২০১৮ সালের ২২ সেপ্টেম্বর ফ্রিজ কিনতে কোটচাঁদপুর যাওয়ার সময় সাদেকুর তার সহযোগীদের নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আমাকে আটকায়। এসময় তারা আমার কাছে দশ লাখ টাকা দাবি করে। টাকা না দেওয়ায় তারা আমাকে মারপিট করে এক লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এঘটনায় থানায় মামলা করতে যাই। কিন্তু আমাকে আদালতে মামলা করতে পরামর্শ দেওয়া হয়। পরে আমি ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর আদালতে মামলা করি।’মামলাটি এখন চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *