চৌগাছায় পারিবারিক কলহের জের ধরে যুবককে পিটিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছা পারিবারিক কলহের জের ধরে ইমামুল মন্ডল (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরো দুই জন গুরুতর আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে জেলার চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের দূর্গাবরকাঠি গ্রামে।

নিহত এনামুল হক দূর্গাবরকাঠি গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে চৌগাছা উপজেলার ১ নম্বর ফুলসারা ইউনিয়নের দুর্গাবরকাটি গ্রামের মতিউর রহমানের বসতবাড়িতেপারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

আরো পড়ুন# ৮পিস্তল সহ আটক আজিমের ভাই সামাদ ফুটপাতের ভাজা মুড়ি বিক্রেতা থেকে কোটি কোটি টাকার মালিক

তারা আরো জানান, মাস চারেক আগে গ্রামের কামালের বাবা (অর্থাৎ মেয়েটির দাদা) ইমামুলের বছর পাঁচেক বয়সের মেয়ের প্যান্ট জামা ধরে টান দেয়। বিষয়টি নিয়ে গ্রাম্য মহিলারা নানা ধরনের রঙ চড়ানো কথা তৈরি করেন। একপর্যায়ে তারই সূত্র ধরে গতকাল এমামুল ও তার লোকজন কামালের পরিবারের উপর গালমন্দ করেন। ওই ঘটনার জের ধরে  শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে কামাল, রবিউল মন্ডল, কুরবান মন্ডল সহ তাদের বাড়ির লোকজন নিহত ইমামুলের বাড়িতে লাঠিসোটা নিয়ে হামলা করেন এবং ইমামুল ওতার ভাইকে বেধড়ক মারপিট করেন।

ইমামুল গুরুতর জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা যশোর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। যশোর জেনারেল হাসপাতালে তাকে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যু ঘোষণা করেন।

 

চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গ্রাম্য মহিলারা বিষয়টি অন্য খাতে ঘটনাটি প্রবাহিত করার চেষ্টা করে। এ নিয়ে দুই পরিবারের মাঝে গোলযোগ সৃষ্টি হয়। একপর্যায়ে শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে কামাল মন্ডল রবিউল মন্ডল, কুরবান মন্ডল লাঠিসোটা নিয়ে ইমামুল বাড়িতে আক্রমণ করে তাকে ও তার পরিবারের লোকজনকে বেধড়ক মারপিট করেন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চৌগাছা হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে দেখে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আর কারা কারা এই ঘটনার সাথে জড়িত আছে তা তদন্ত করা হচ্ছে। তদন্ত আর কারো জড়িত থাকার প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *