চোর ধরতে গিয়ে চোরেই নিয়ে গেল পুলিশের মোটরসাইকেল

নিউজটি শেয়ার লাইক দিন

ময়মনসিং সংবাদদাতা: চার পুলিশ সদস্য মিলে মোটর সাইকেল যোগে রাতে চোরকে ধরতে যায়। মোটরসাইকেল দুইটি মহাসড়কের পাশে রেখে পায়ে হেঁটে চোরের বাড়িতে অভিযান চালায় পুলিশ। কিন্তু এজাহারভুক্ত সেই চোরকে বাড়ি পায়নি পুলিশ যে কারণে ধরা হয়ে ওঠেনি। ফিরে এসে দেখেন- তার মোটরসাইকেলটি নিয়ে যাচ্ছে সেই চোর।  পুলিশ সদস্যের অন্য মোটরসাইকেলটি নিয়ে ধাওয়া করে চোরকে ধরতে এবং মোটরসাইকেলসহ চোরকে ধরে ফেলে পুলিশ। ধরার পরে জানতে পারে এই চোরকেই ধরতে পুলিশ অভিযান চালিয়েছিল তার বাড়িতে। এমনই রোমাঞ্চকর ঘটনার বর্ণনা দিলেন ময়মনসিং নান্দাইল থানার পুলিশের উপ-পরিদর্শক দিলীপ কুমার।

রোমাঞ্চকর ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইল পৌরসভার পাঁচপাড়া এলাকায়। জনতার মারধরে এখন হাসপাতালে চিকিৎসাধীন চোর সেই চোর।
এএসআই দিলিপ কুমার জানান,  এজাহারভুক্ত ওই চোরকে ধরতে সাদা পোশাকে চারজন থানা থেকে বের হন মোটরবাইকযোগে। এ অবস্থায় তারা চারটি ভাগে ভাগ হয়ে চারদিক দিয়ে ঘেরাও করলেও কাউকে পাওয়া যায়নি। ফিরে আসার সময় দেখতে পান কিছু দূরে রাখা তার মোটরবাইকটি এক ব্যক্তি হাঁটিয়ে নিয়ে যাচ্ছে। পরে তিনি দ্রুত অন্য একজনের মোটরসাইকেলের সহযোগিতায় নিজের মোটরবাইকের কাছে পৌঁছতেই মোটরসাইকেল চালু করে চলে যেতে চাইলে ওই ব্যাক্তিকে আটক করেন। পরে ধস্তাধস্তির একপর্যায়ে লোকজন ছুটে এসে পিটুনি দিয়ে থানায় নিয়ে যায়। সেখান থেকে আহত চোরকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, আটকৃত চোরের বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার গৌরীপুর গ্রামে। নাম মো. ফজলুর রহমান (৪০), বাবার নাম আব্দুর রহিম।এ ঘটনায় ওই চোরের নামে আরেকটি মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *