কেশবপুরে বসতবাড়ি ও দোকান ভাংচুরের অভিযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

কেশবপুর(যশোর) প্রতিনিধি ॥ কেশবপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আওরঙ্গজেব বাবু নামে এক ব্যবসায়ীর বসতবাড়ি ও দোকান ভাংচুর করে দখলের চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগী আওরঙ্গজেব বুধবার দুপুরে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেছেন

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার পাঁজিয়া ইউনিয়নের হদ গ্রামের আওরঙ্গজেব বাবুর সাথে একই গ্রামের নাজমুল হোসাইনের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধের জের ধরে বিজ্ঞ আদালতে মামলা চলমান রয়েছে। মামলা উঠিয়ে নিতে আওরঙ্গজেব বাবুকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি প্রদান করে চলেছে। মামলা উঠিয়ে না নেওয়ায় ক্ষিপ্ত হয়ে নাজমুল হোসাইনের নেতৃত্বে একই গ্রামের লিটন আহম্মেদ, সিরাজুল সরদার, মুক্তি বানার্জী, শহিদুল ইসলাম, জাহিদুল ইসলাম, আলমগীর হোসেন, রায়হান বিশ্বাস ও মোস্তফা গাজীসহ একদল ব্যক্তি মঙ্গলবার বিকালে আওরঙ্গজেব বাবুর বসত ঘর, মুরগির খামার ও বসতবাড়ির সামনের মুদি দোকান ভাংচুর করে দেড় লক্ষাধিট টাকা লুটপাটসহ দুই লক্ষাধিক টাকার ক্ষতি করেছে।

বাধা দিতে গেলে হামলাকারীরা আওরঙ্গজেবের ছেলে জিতু (১৭) কে মারপিট করে গুরুতর জখম করে। এসময় হামলাকারীরা দুই দিনের মধ্যে ঘর-বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাওয়ায় হুমকি দিয়ে চলে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এঘটনায় কেশবপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। থানায় অভিযোগ করে আওরঙ্গজেব বাবু ও তার পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছে।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ মফিজুর রহমান বলেন, এঘটনায় অভিযোগ হয়েছে, তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *