কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর জেলার কেশবপুর উপজেলার একটি পুকুর থেকে মোসলেম মোল্ল্যা(৫৫) নামে এক কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে

সোমবার ভোর ছয়টার সময়ে কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের নওশের সরদারের বাড়ির উত্তর পাশে পুকুর থেকে ঝিকরগাছা থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।  সে কেশবপুর বড়েঙ্গা এলাকার বিলায়েত মোল্লার ছেলে ও মাগুরখালী বাজার কমিটির ক্যাশিয়ার।

যশোরের পুলিশ সুপার সাংবাদিকদের জানান, সোমবার ভোরে স্থানের মাধ্যমে খবর পায় কেশবপুর বড়েঙ্গা গ্রামের একটি পুকুরে একটি লাশ ভাসছে। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। এরপর মৃতদেহটির নাম পরিচয় শনাক্ত করেন। মৃতদেহটি বড়েঙ্গা গ্রামের বেলায়েত মোল্লার ছেলে ও মাগুরখালী বাজারের বাজার কমিটির ক্যাশিয়ার।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ বোরহানউদ্দিন বলেন, সোমবার সকালে স্থানের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারের পরে মৃতদেহটির দেহে কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়ায় মৃতদেহটি দাফন করতে চেয়েছিল। তার পরেও আমি মৃতদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্তের পরেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *