কিশোর উন্নয়ন কেন্দ্রের পলাতক আট কিশোরের মধ্যে চারজন উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের পলাতক আট কিশোরের মধ্যে চারজন উদ্ধার হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক জাকির হোসেন।

তিনি বলেন, শিশু উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারাই অভিভাবকদের সাথে যোগাযোগের মাধ্যমে তাদের উদ্ধার করেছেন। বাকিদেরও দ্রুতই উদ্ধার করা সম্ভব হবে বলে জানিয়েছেন কেন্দ্রের তত্ত্বাবধায়ক।

উদ্ধার হওয়া বন্দি শিশুরা হলো যশোরের হৃদয়, ফারদিন দুর্জয়, খুলনার রোহান গাজী ও নড়াইলের মুন্না গাজী।
কেন্দ্রের তত্ত্বাবধায়ক জাকির হোসেন জানান, রোববার (৬ ডিসেম্বর) দিবাগত রাত ২টা পর কেন্দ্রের ৮ শিশু জানালা ভেঙে পালিয়ে যায়। এরপর তাদের উদ্ধারে কাজ শুরু করেন তারা। অভিভাবক ও সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সহায়তায় হৃদয়, ফারদিন দুর্জয়, রোহন গাজী ও মুন্না গাজীকে উদ্ধার করে কেন্দ্রে ফেরত আনা হয়েছে।

তিনি আরও জানান, এর মধ্যে তিনজনকে সোমবার রাতে ও একজনকে মঙ্গলবার সকালে উদ্ধার করা হয়েছে। এছাড়া গোপালগঞ্জের শাহ আলম নামে অপর এক বন্দি শিশুকে ফিরিয়ে আনার প্রক্রিয়া চূড়ান্ত হয়েছে। আজ দিনের মধ্যেই তাকে কেন্দ্রে ফেরত আনা হতে পারে।অন্যদেরও ফিরিয়ে আনার চেষ্টা চলছে। কঠোর নিরাপত্তায় ভিতর থেকে তারাা কিভাবে পালিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে। নিরাপত্তারক্ষীদের কেউ যদি তাদের পালিয়ে যেতে সহযোগিতা করেে থাক তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *