করোনা আক্রান্তের ভয়ে বিদেশী স্বামীকে ছেড়ে পালালো স্ত্রী

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক: টাঙ্গাইলের বাসাইলে সিঙ্গাপুরফেরত আব্বাস আলী (৪২) নামে এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন আতঙ্কে স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়ি চলে গেছেন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

গত বৃহস্পতিবার সিঙ্গাপুর থেকে নিজ বাড়িতে ফেরেন আব্বাস আলী। আব্বাস আলী উপজেলার দেউলী দক্ষিণপাড়া গ্রামের শামছুল হকের ছেল।
তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, তার মধ্যে করোনাভাইরাসের কোনো লক্ষণ দেখা যায়নি। বর্তমানে পরীক্ষা-নিরীক্ষার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে উপজেলার কাশিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা রাজিক জানান, এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ার পর আজ উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে আলোচনা করে আব্বাসকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, সিঙ্গাপুর থেকে আব্বাস বাড়িতে এসে তার স্ত্রীকে দেশের বাইরে করোনাভাইরাস সম্পর্কে অবহিত করেন। এরপর তার স্ত্রী আতঙ্কিত হয়ে বাবার বাড়ি চলে যান। এরপর থেকেই এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আব্বাস আলী জানান, তার কোনো সময় জ্বর বা ঠান্ডা লাগেনি। হয়রানি করার জন্য তার বিরুদ্ধে গুজব ছড়ানো হচ্ছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজিব জানান, করোনাভাইরাস নিয়ে এলাকাবাসীর সন্দেহের কারণে আব্বাস আলী প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে যান। পরে সেখান থেকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তার মধ্যে করোনাভাইরাসের কোনো নমুনা জ্বর বা ঠান্ডাও নেই। তবুও তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান জানান, সিঙ্গাপুর থেকে আব্বাস আলী যখন দেশে আসেন, তখন তার শরীরে কোনো করোনাভাইরাসের লক্ষণ পাওয়া যায়নি। এমনকি বিমানবন্দরের স্ক্যানারেও জ্বরের কোনো লক্ষণ পাওয়া যায়নি। এলাকাবাসীর উদ্বেগের কারণে এ সমস্যা হয়েছে। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *