আ:লীগ ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসা পছন্দ করে না-স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোর: আওয়ামী লীগ সরকার কখনোই ষড়যন্ত্র ও বন্দুকের নল জনগণের উপর ব্যবহার করে ক্ষমতায় আসেনি এবং এ ধরনের পেশি শক্তি ব্যবহার করে ও কৌশল ব্যবহার করে কখনো ক্ষমতায় আসতেও চায় না। দেশের মানুষ আওয়ামী লীগ সরকারকে ভালবেসে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে এসেছিল।

এ সরকার জনগণের সেই আস্থা অর্জনে সক্ষম হয়েছে। যে কারণে দেশের মানুষ আওয়ামী লীগকে চাই। দেশের মানুষ আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় নিয়ে আসবে।

শনিবার (৪ই মার্চ ২০২৩) দুপুরে যশোর পুলিশ সুপার কার্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এসব কথা বলেন।

তিনি ভবন উদ্বোধনকালে আরো বলেন, বাংলাদেশের সব থানা ও পুলিশ সুপারের কার্যালয়কে সর্বাধিক সুবিধা সম্মিলিত ভবনে রূপান্তরিত করা হবে। ইতোমধ্যে ১০১টি থানার ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে এবং আরো ৫০ টি থানার ভবন নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া যশোরের পুলিশ সুপারের কার্যালয়সহ ৯টি কার্যালয় নির্মাণ সম্পন্ন হয়েছে। পুলিশকে সর্বাধিক গুরুত্ব দিয়ে পুলিশের কার্যাবলী আরো বেগবান করতে এ পদক্ষেপ নেয়া হয়েছে।

তিনি আরো জানান, আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সরকার সব ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় আসবে। এবং সরকার দেশের মানুষের কল্যাণে কাজ করবে। আগামীতে ক্ষমতায় আসলে আওয়ামী লীগ সরকার বাংলাদেশ থেকে দারিদ্রতা জাদুঘরে পাঠাবে। সেই লক্ষ্যেই আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে। ভবিষ্যৎ প্রজন্মকে একটি স্বনির্ভর, উন্নত, স্মার্ট বাংলাদেশ উপহার দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত চেষ্টা করছে বলে তিনি জানান।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান ও খুলনা রেঞ্জের ডিআইজি মইনুল হক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর ২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) ডাক্তার নাসির উদ্দিন, যশোর-৫ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মামুন চৌধুরী, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল নুরুল আনোয়ার, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম মিলন প্রমুুখ।

https://www.novanews24.com/wp-content/uploads/2023/03/2520236132.jpg

এরপর বিকেল চারটায় বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টের নবনির্মিত ই-পাসপোর্ট গেটের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। ভারত এবং বাংলাদেশের মধ্যে যাতায়াতকারী পাসপোর্ট যাত্রীদের যাতায়াত সহজতর করতে বহির্গমন এবং অন্তর্মুখী যাত্রীদের জন্য এই ই-গেট স্থাপন করা হয়েছে।

ই-গেট উদ্বোধন শেষে বেনাপোল বলফিল্ড মাঠে শার্শা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় বক্তব্য রাখেন তিনি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং দেশে মাদক পাচার বন্ধ, জঙ্গি এবং মৌলবাদের উত্থান রুখতে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় রাখার অনুরোধ জানান।

এ সময়ে তার সফর সঙ্গী ছিলেন যশোরের সংসদ সদস্যসহ প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, সাংসদ শেখ আফিল উদ্দিন, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, বিজিবির মহাপরিচালক এ কে এম নাজমুল হাসান, খুলনা বিজিবি’র সেক্টর কমান্ডার,যশোর বিজবি’র রিজিওন কমান্ডার, যশোরের জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, যশোর ও খুলনা বিজিবির সিও সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *