অভয়নগরে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিউজটি শেয়ার লাইক দিন

অভয়নগর প্রতিনিধি: যশোরের অভয়নগরে বাস ও ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন।শুক্রবার সকাল ১০ টার দিকে উপজেলার ভাঙ্গাগেট এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনার ঘটনা ঘটে। এ ঘটনায় আরো অন্তত ৫ জন গুরুতর আহত হয়েছে। পুলিশ নিহতের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আহতদের খুলনা মেডিকেল কলেজে পাঠিয়েছেন পুলিশ।

নিহতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন ইজিবাইক চালক শহিদুল ইসলাম। তিনি অভয়নগর উপজেলার মশরহাটি গ্রামের সবর আলীর ছেলে। অপর নিহতের পরিচয় এখনো পর্যন্ত পাওয়া মেলেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান,সকাল ১০টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা রূপসা পরিবহনের একটি বাস কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথে ভাঙ্গাগেট এলাকায় একটি ইজিবাইকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি উল্টে গিয়ে যাত্রী ওই দুই কয়লা শ্রমিক গুরুতর আহত হন। খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে ইজিবাইকের চালকসহ সাতজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদের মধ্যে চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অভয়নগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ আলম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর নিশ্চিত হয়ে দুজন মারা গেছে। করে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  গুরুতর আহত চারজনকে খুলনা মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী চালক পালিয়ে গেছে বলে তিনি জানান।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারিয়া রহমান জানান, সকাল সাড়ে দশটার দিকে পুলিশ গুরুতর অবস্থায়়় ৭ জনকে হাসপাতালে নিয়ে আসে। এ সময়় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়় আধা ঘণ্টা আগেই দুজনের মৃত্যু হয়েছে।  বাকি পাঁচজনের প্রাথমিক চিকিৎসাাা দেওয়া হয়েছে। তাদের মধ্যে মধ্যে চারজনের  অবস্থা গুরুতর হাওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *