অভয়নগরে ইউপি সদস্য হত্যায় জড়িত তিন আসামী অস্ত্রসহ গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরের অভয়নগরে ইউপি সদস্য নুর আলী হত্যা মামলার সন্দেহভাজন ৩ আসামি অস্ত্রসহ গ্রেপ্তার হয়েছে।শুক্রবার দিবাগত রাত এগারোটার দিকে অভয়নগর শুভরাড়া এলাকায় অভিযান চালিয়ে যশোর র‌্যাব ৬ এর সদস্যরা তাদের গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, ১। মিজানুর রহমান আকুঞ্জী (৩৪), পিতা-আবছার আকুঞ্জী, সাং-রানাগাতী, ২। মোঃ সোহাহ গাজী (২২), ৩। মোঃ মিজান গাজী (২৬), উভয় পিতা আঃ মজিদ গাজী, সাং-শুভরাড়া, থানা-অভয়নগর, জেলা-যশোর।

যশোর র‌্যাব ৬ এর কোম্পানি কমান্ডার লেফটেনেন্ট কর্নেল এম সারোয়ার হুসাইন বলেন, চাঞ্চল্যকর শুভরাড়াা ইউপি সদস্য হত্যাকাণ্ডের পর পুলিশ, র‌্যাব ও অন্যান্য গোয়েন্দা বাহিনীর সদস্যরা একসাথে কাজ করতে থাকে। এক পর্যায়ে গতকাল শুক্রবার রাতে গোপন সংবাদের মাধ্যযমে জানতে পারি ইউপি সদস্য হত্যাকাণ্ডের সাথেে জড়িত আসামিরা অস্ত্র নিয়ে অভয়নগরের রানাগাতী গ্রামের মহির আকুঞ্জীর বাড়িতে অবস্থান করছে। এ সময় ফোর্স নিয়ে সেখানে অভিযাান চালিয়ে তিন আসামিকে আটক করা হয়।  তাদের কাছ থেকে একটি শটগান, ৫ রাউন্ড  শর্টগানের কার্তুজ জব্দ করা হয়।

উল্লেখ্য গত ৭ই  মার্চ রাত আনুমানিক আটটার দিকে অভয়নগর শুভরাড়া ইউনিয়নের ইউপি সদস্য নুর আলী স্থানীয় বাবুরহাট বাজার হতে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা সুপরিকল্পিতভাবে বাবুরহাট মাতৃ মন্দির এলাকায় নির্মমভাবে গুলি করে হত্যা করে।এসময় তার সাথে থাকা তারই ছেলে ইব্রাহিম ও গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। এই চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের বিচার চেয়ে  শুভরাড়া ইউনিয়ন বাসী রাজপথে প্রতিবাদ পরে আসছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *