অপ্রীতিকর অবস্থায় ধরা, মুচলিকা দিয়ে পুলিশের হেফাজত থেকে রক্ষা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরের শার্শা বাগঁআচড়ার কথিত নেতা মোস্তাক সরদার এক নারীর সাথে অপ্রীতিকর অবস্থায় স্থানীয়দের হাতে ধরা পড়ে । স্থানীয়রা তাকে মধ্যরাত পর্যন্ত একটি ঘরের ভিতরে আটকে রাখেন। খবর পেয়ে বাগআঁচড়া পুলিশ তাকে উদ্ধার করে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রে নিয়ে আসেন । সকালে ওই নেতার লোকজন বাগআঁচড়া তদন্ত কেন্দ্রে গিয়ে মোটা অংকের মুচলেকা দিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে যান।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৬ই আগষ্ট) রাত ৯টার সময় বাগআছড়া মাঠপাড়া এলাকায় একটি বাড়ির দ্বীতিয় তলায়

মোস্তাক সরদার বাগআঁচাড়া মাঠপাড়া গ্রামের খোসালী সরদার এর ছেলে। আর প্রেমীকা একই গ্রামের মোকতার আলীর স্ত্রী শিলা খাতুন(৪০)।

নাম প্রকাশ না করার শর্তে ওই এলাকার একাধিক ব্যক্তি জানান, রাতে অপ্রীতিকর ঘটনা আঁচ করতে পেরে স্থানীয়রা মোস্তাক কে হাতেনাতে আটক করে একটি ঘরে আটকে রাখে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  তাকে বাগআঁচড়া তদন্ত কেন্দ্রে নিয়ে যান। সেখান থেকে আজ সকালে  স্থানীয় নেতারা ৫০ হাজার টাকা দিয়ে তাকে মুক্ত করে নিয়ে যান।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ এর মেম্বার আছাদুল বলেন, মোস্তাকের সাথে শিলার দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম ধরে অনৈতিক সম্পর্ক চলে আসছিল। শিলার স্বামী বাড়ি না থাকলে মোস্তাক ওই বাড়ি এবং তার নিজ লোকের বাড়ি শিলাকে ডেকে নিয়ে অবৈধ মেলামেশা করত। বৃহস্পতিবার সে ওই গ্রামের আহম্মেদ আলীর বাড়ির দ্বিতীয় তলায় অবৈধ মেলামেশর এক পর্যায় গ্রাম বাসি তাদের আটকিয়ে রাখে। পরে বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে নিয়ে যায়।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইলয়াছ কবির বকুল বলেন, অবৈধ মেলামেশার জন্য স্থানীয়রা মোস্তাক কে আটক করে একটি ঘরে আটকে রাখেন। পরে বাগাছড়া তদন্তকেন্দ্রের পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসেন। সকালে মুচলেকার মাধ্যমে তাকে মুক্ত করা হয়।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির এস আই আনোয়ার আজিম বলেন, গতরাতে স্থানীয়রা মোস্তাক কে অবৈধ মেলামেশা থাকা অবস্থায় তাকে আটক করে একটি ঘরে আটকে রাখে। খবর পেয়ে আমি ফোর্স নিয়ে তাকে উদ্ধার করি। কারো কোনো অভিযোগ না থাকায় সার্কেল এ এসপিি জুয়েল ইমরান তাদেরকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন। সকালে স্থানীয়দের মাধ্যমে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয় বলে তিনি জানান । তবে লিখিত মুচলেকা নেয়ার বিষয়টি স্বীকার করলেও টাকা নেয়ার বিষয়টি তিনি অস্বীকার করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *